ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

অস্ট্রেলিয়া

জগলুল আহমেদের মৃত্যুতে সিডনি প্রবাসী সাংবাদিকদের শোক

সিডনি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৪
জগলুল আহমেদের মৃত্যুতে সিডনি প্রবাসী সাংবাদিকদের শোক জগলুল আহমেদ চৌধুরী

সিডনি (অস্ট্রেলিয়া): বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক, প্রবীণ সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরীর মর্মান্তিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিডনি প্রবাসী সাংবাদিকরা।

শনিবার (২৯ নভেম্বর) রাত ৮টার দিকে রাজধানীর কারওয়ানবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে রাজধানীর একটি হাসপাতালে তিনি মারা যান।



জগলুল আহমেদ চৌধুরীর আকস্মিক ও মর্মান্তিক মৃত্যুতে এক শোকবার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান সাংবাদিকরা।

সাংবাদিকরা বলেন, প্রবীণ এ সাংবাদিকের মৃত্যুতে দেশের সাংবাদিকতা জগতের অপূরণীয় ক্ষতি হলো।

শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, সিডনি থেকে প্রকাশিত ‘দেশবিদেশ’ পত্রিকার সম্পাদক বদরুল আলম, ‘বাংলা বার্তা’র প্রধান সম্পাদক মোহাম্মাদ আসলাম মোল্লা, সম্পাদক প্রণব কুমার দাস, সহকারী সম্পাদক ফয়সাল আহমেদ, সুপ্রভাত সিডনির সম্পাদক আবদুল্লাহ ইউসুফ শামীম, মুক্তমঞ্চের সম্পাদক আল নোমান শামীম, অনলাইন নিউজপোর্টাল বিদেশবাংলা২৪ডটকম ও এবিসিবাংলাডটনেটের সম্পাদক মোহাম্মদ আবদুল মতিন, আপডেটবিডিনিউজডটকমের এডিটর-ইন-চিফ রেজাউল হক, এনটিভি হেড অব এডিটরিয়াল অস্ট্রেলিয়া’র সিইও রাশেদুল হক রাজু, নবধারানিউজডটকমের সম্পাদক মো. আবুল কালাম আজাদ খোকন প্রমুখ।

বাংরাদেশ সময়: ০৭৪৬ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad