bangla news

যুক্তরাজ্য জাতীয়তাবাদী ফোরামের আহ্বায়ক কমিটি গঠন

404 |
আপডেট: ২০১৪-১১-২৮ ৯:৪৬:০০ পিএম

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার নয় সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বুয়েটের সাবেক ভিপি ও সাবেক ছাত্রদল নেতা ব্যারিস্টার তারেক বিন আজিজকে আহ্বায়ক এবং ব্যারিস্টার বিপ্লব পোদ্দারকে সদস্য সচিব করা হয়েছে।

ঢাকা: জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম যুক্তরাজ্য শাখার নয় সদস্যের নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে বুয়েটের সাবেক ভিপি ও সাবেক ছাত্রদল নেতা ব্যারিস্টার তারেক বিন আজিজকে আহ্বায়ক এবং ব্যারিস্টার বিপ্লব পোদ্দারকে সদস্য সচিব করা হয়েছে।

শুক্রবার (২৮ নভেম্বর) ফোরামের কেন্দ্রীয় সভাপতি ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া ও মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন এ কমিটি অনুমোদন করেন।

এর আগে ১৩ নভেম্বর আইনজীবীদের প্রত্যক্ষ ভোটে আহ্বায়ক ও সদস্য সচিব নির্বাচিত করা হয়। এ ভোটের তত্ত্বাবধান করেন বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান।
 
অনুমোদিত আহ্বায়ক কমিটির অন্য সদস্যরা হলেন-ব্যারিস্টার তমিজ উদ্দীন, ব্যারিস্টার হামিদুল হক আফিন্দি লিটন, সলিসিটর একরামুল মজুমদার, ব্যারিস্টার হাফিজুর রহমান, অ্যাডভোকেট আবুল হাসনাত, ব্যারিস্টার এ কে এম কামরুজ্জামান এবং ব্যারিস্টার আবু সালেহ মোহাম্মদ সায়েম।  

একইসঙ্গে সম্মেলনের মাধ্যমে যুক্তরাজ্য শাখা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে নতুন আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দকে নির্দেশ দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৪৭ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০১৪



        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2014-11-28 21:46:00