ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

ফিনল্যান্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত

975 |
আপডেট: ২০১৪-১১-২৫ ৮:৪৬:০০ পিএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এই প্রমবারের মতো বিপুল উৎসাহ উদ্দীপনা ও গণতান্ত্রিক উপায়ে ফিনল্যান্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৪ নভেম্বর অনুষ্ঠিত এই সম্মেলনে উপস্থিত কাউন্সিলরা জামান সরকারকে সভাপতি, মোকলেসুর রহমান চপলকে সিনিয়র সহ সভাপতি, মবিন মোহাম্মদকে সাধারন সম্পাদক, মিজানুর রহমান মিঠুকে সিনিয়র যুগ্ম ও গাজী সামসুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ নির্বাচিত করে।

হেলসিংকি: এই প্রমবারের মতো বিপুল উৎসাহ উদ্দীপনা ও গণতান্ত্রিক উপায়ে ফিনল্যান্ড বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

২৪ নভেম্বর অনুষ্ঠিত এই সম্মেলনে উপস্থিত কাউন্সিলরা জামান সরকারকে সভাপতি, মোকলেসুর রহমান চপলকে সিনিয়র সহ সভাপতি, মবিন মোহাম্মদকে সাধারন সম্পাদক, মিজানুর রহমান মিঠুকে সিনিয়র যুগ্ম ও গাজী সামসুল আলমকে সাংগঠনিক সম্পাদক করে ৭১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ নির্বাচিত করে।

সন্ধ্যা ৭টায় তিক্কুরিলাস্থ এসডিপি মিলনায়তনে সম্মেলন অনুষ্ঠিত এই সম্মেলনের উদ্বোধন করেন স্থানীয় পৌর কমিশনার ও ফিনিশ সোস্যাল ডেমোক্রেটিক পার্টির কেন্দ্রীয় নেতা মি. রণবীর সদহী। সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্ততি কমিটির আহবায়ক ফিনল্যান্ড বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আবুল হাসেম চৌধূরী।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও সভাপতি নব নির্বাচিত কার্যনির্বাহী পরিষদের সদস্যদের মঞ্চে আহবান করে মাল্যভূষিত করেন।
jaman_sarker_1
এতে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন বদরুম মনির ফেরদৌস, আওলাদ হোসেন, আলাউদ্দিন আহমেদ, আনোয়ার হোসেন খান, আবদুল্লাহ আল মাসুদ, নিজাম আনোয়ার হোসেন, নিজাম আহমেদ, সাইফুর রহমান সাইফ, আবদুল্লাহ আল মাসুদ, মোস্তাক সরকার, ইব্রাহিম খলিল, মঞ্জুর রহমান, প্রদীপ কুমার সাহা, আবুল কালাম আজাদ, আশরাফ উদ্দিন, তাজুল ইসলাম, সাজিদ খান জনি, মনিরুল ইসলাম, সোলেমান মোঃ জুয়েল, সাজ্জাদ মুন্না, নুরুল ইসলাম, সাগর, আরিফুজ্জামান বাবু, মামুন হোসেন, মোঃ জুয়েল, মুকুল হোসেন, তানভীর আহমেদ, ফাহমিদ-উস-সালেহীন, মোহাম্মদ হাসিব উদ্দিন, নাজমুল হাসান, খালেদুল ইসলাম, আজাদ আবুল কালাম, মোঃ সহিদুল, সাজিদ খান জনি, শাকিল নেওয়াজ, মাসুমা আফরোজ, উম্মে কুলসুম কলি, সেলিনা আক্তার, সাদিয়া চৌধূরী লিসা, আজমাইন রহমান, সবুজ খান, নজরুল ইসলাম, আরিফ আহমেদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৭৪৮ ঘন্টা, ২৫ নভেম্বর, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2014-11-25 20:46:00