ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

৭ নভেম্বর উপলক্ষে সৌদি পূর্বাঞ্চল যুবদলের সভা

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৪
৭ নভেম্বর উপলক্ষে সৌদি পূর্বাঞ্চল যুবদলের সভা

রিয়াদ: ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৯ নভেম্বর) রাতে রিয়াদের বাথার একটি রেস্টুরেন্টে এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় যুবদলের সভাপতি মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমানের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৌদি আরব কেন্দ্রীয় ওলামাদলের সভাপতি আলহাজ আবু সাঈদ।

সভার শুরুতে ঢাকা থেকে টেলিকনফারেন্সে বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব বরকত উল্লা বুলু ও আলহাজ মো. শাহজাহান।
 
সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির আহ্বায়ক মো. শহিদ উল্লাহ ভুইয়া, যুগ্ম আহ্বায়ক কারী আবদুল হাকিম, কেন্দ্রীয়  যুবদলের সাধারণ সম্পাদক মো. সোহরাব হোসেন লিটন, আল গাছিম প্রাদেশিক যুবদলের সভাপতি মো. ইউছুফ ভুঁইয়া, সহসভাপতি মো. শহিদ, পূর্বাঞ্চল কেন্দ্রীয় শ্রমিকদল সভাপতি মো. মোস্তাফিজুর রহমান, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. মোজাফ্ফর হোসেন প্রমুখ।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবদল নেতা জাহাঙ্গীর হোসেন, আলমগীর কবির, আলাউদ্দিন, মনির হোসেন, সুজা বগুড়া, পলাশ, চপল, লিপ্টন, সালমান ও সুমন।

সভায় প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। যুবদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদল, ওলামাদলসহ বিএনপির বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৪৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।