ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

সিঙ্গাপুরে নোয়াখালী অভিবাসী প‍ুনর্মিলনী

875 |
আপডেট: ২০১৪-১০-২২ ২:৫৬:০০ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২২ অক্টোবর বুধবার উৎসব-আয়োজনের মধ্য দিয়ে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী অভিবাসী প‍ুনর্মিলনী ২০১৪। সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেও শহরের ইস্ট কোস্ট পার্ক ও সমুদ্র সৈকতে আসতে শুরু করে সিঙ্গাপুরের নানা প্রান্ত থেকে নোয়াখালী, লক্ষ্মীপুর ফেনী জেলার অভিবাসীরা।

সিঙ্গাপুর থেকে: ২২ অক্টোবর বুধবার উৎসব-আয়োজনের মধ্য দিয়ে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হলো বৃহত্তর নোয়াখালী অভিবাসী প‍ুনর্মিলনী ২০১৪।

সকাল থেকেই গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যেও শহরের ইস্ট কোস্ট পার্ক ও সমুদ্র সৈকতে আসতে শুরু করে সিঙ্গাপুরের নানা প্রান্ত থেকে নোয়াখালী, লক্ষ্মীপুর ফেনী জেলার অভিবাসীরা।

বৃহত্তর নোয়াখালীর এ আয়োজন সিঙ্গাপুরে তৈরি করে দেশের আবহ। আনন্দ আড্ডায় মেতে ওঠে ছেলে-বুড়ো সবাই।

দিনব্যাপী সাউন্ড সিস্টেমে বাজানো হয় নোয়াখালীর আঞ্চলিক গান।

অংশগ্রহণকারী শিশু, কিশোর ও তরুণ-তরুণীদের এবং নারীদের জন্য পৃথক ক্রীড়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। এসব খেলার মধ্যে ছিল ফুটবল, ক্রিকেট, মোরগের লড়াই , কাবাডি, মার্বেল চামচ দৌড়, মিউজিকেল পিলো, বিস্কুট দৌড় ছিল অন্যতম।

অনুষ্ঠানের শেষে অনুষ্ঠিত হয় লাকি কুপন ড্র। এতে সবার জন্য ছিলো পুরস্কারের ব্যবস্থা। প্রথম লাকি ড্র পুরস্কার ছিলো সিঙ্গাপুর- ঢাকা-সিঙ্গাপুর আপ ডাউন বিমানের টিকিট।

অনুষ্ঠানের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয় বাংলার কন্ঠ মাসিক পত্রিকা ও বাংলার কন্ঠ কালচারাল ফোরামের  সৌজন্যে।

বাংলাদেশ সময়: ০০৫৭ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-10-22 14:56:00