ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

সৌদি আরব

বাংলাদেশি হাজিদের দুর্ভোগ চরমে

সৌদি আরব করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১০ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৪
বাংলাদেশি হাজিদের দুর্ভোগ চরমে

জেদ্দা: পবিত্র হজ পালন শেষে জেদ্দা থেকে বাংলাদেশ ফেরার পথে বাংলাদেশ বিমানের শিডিউল বিপর্যয়ে চরম দুর্ভোগের শিকার হচ্ছেন বাংলাদেশি হাজিরা।

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার হাজী নাহীন আহমেদ মমতাজী।

সৌদি আরব সময় ১১ অক্টোবর রাত ৯টায় বিজি ৮০২০ ফ্লাইটে ঢাকা যাওয়ার উদ্দেশে জেদ্দা কিং আব্দুল আজিজ বিমান বন্দরে আসেন দুপুর ২টার দিকে উপস্থিত হন।

বাংলানিউজকে তিনি বলেন, রাত ৯টায় বিজি ৮০২০ বিমান ছাড়ার নির্ধারিত সময় থাকলেও পরে জানানো হয়েছে রাত১১টার আগে ছাড়বে না। ১১টার ফ্লাইটের ইমিগ্রেশন এখনো হয়নি।

তিনি আরও বলেন, দুঃখজনক ব্যাপার ৮-১০ঘণ্টা পূর্বে আমাদেরকে বিমানবন্দরে এনে রাখা হয়েছে ৮/১০ঘণ্টা অপেক্ষা করতে হচ্ছে। মমতাজী বলেন, সৌদি এয়ারলাইন্স যথাসময়ে ফ্লাইট করতে পারলে বিমানের সমস্যা কোথায়?

অপেক্ষামান আরেক হাজি সামসুল ইসলাম বাংলানিউজকে বলেন, শুধুমাত্র ব্যবস্থাপনার ক্রুটির কারণে বিমান বন্দরে ঘণ্টার পর ঘণ্টার বিড়ম্বনার শিকার হচ্ছি আমরা।

এ বিষয়ে জানতে বাংলাদেশ বিমানের জেদ্দা স্টেশন ম্যানেজার সোলাইমানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

পরে বিমানের জেদ্দাস্থ কান্ট্রি ম্যানেজার আবু তাহেরও ফোনটি রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১৮০৯ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৪

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।