ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

বাংলানিউজের নয়ন এবার সিঙ্গাপুরে

1469 |
আপডেট: ২০১৪-১০-০৭ ৩:১৫:০০ এএম

দেশের বাইরে বাংলানিউজের পাঠক তালিকায় সিঙ্গাপুর প্রথম সারিতে। প্রবাসী বাংলাদেশিদের কাছে বাংলানিউজ প্রিয়। সিঙ্গাপুর তার ব্যতিক্রম নয়। এরই মধ্যে বাংলানিউজ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য থেকে পাঠকের জন্য তাদের নিজেদের খবর তুলে এনে প্রকাশের ব্যবস্থা নিয়েছে।

দেশের বাইরে বাংলানিউজের পাঠক তালিকায় সিঙ্গাপুর প্রথম সারিতে। প্রবাসী বাংলাদেশিদের কাছে বাংলানিউজ প্রিয়। সিঙ্গাপুর তার ব্যতিক্রম নয়। এরই মধ্যে বাংলানিউজ যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, মালয়েশিয়া, মধ্যপ্রাচ্য থেকে পাঠকের জন্য তাদের নিজেদের খবর তুলে এনে প্রকাশের ব্যবস্থা নিয়েছে। এবার এই তালিকায় যুক্ত হচ্ছে সিঙ্গাপুর।

বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট মাজেদুল নয়ন একাধিক দেশে অবস্থান করে এসব খবর তুলে ধরতে আগেই তার দক্ষতা দেখিয়েছেন। তিনিই এবার যাচ্ছেন সিঙ্গাপুর। এশিয়ার এই সম্মৃদ্ধশালী নগর-দেশটিতে এ দফায় শুক্রবার থেকে চার দিন অবস্থান করবেন মাজেদুল নয়ন।

বাংলাদেশি যারা সিঙ্গাপুর থাকেন তাদের গল্প, তাদের সাফল্য, তাদের অর্জন আর সর্বোপরি দেশে রেমিট্যান্স পাঠাতে তাদের অক্লান্ত পরিশ্রমের কথাই উঠে আসবে মাজেদুল নয়নের রিপোর্টে।

সিঙ্গাপুর থেকে ই-মেইল mazadul.noyon@gmail.com বা টেলিফোন +৬০১১-১১৫১-৯৩৮৯ নম্বরে যোগাযোগ করুন।

বাংলাদেশ সময় ১৩১৩ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-10-07 03:15:00