bangla news

মক্কায় দেয়াল ধসে ৫ শ্রমিক নিহত

782 |
আপডেট: ২০১৪-০৯-১০ ১১:০২:০০ এএম
ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সৌদি আরবের মক্কা নগরীর পবিত্র কাবা শরীফ সংলগ্ন পাহাড়ের দেয়াল ধসে ৫ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

রিয়াদ: সৌদি আরবের মক্কা নগরীর পবিত্র কাবা শরীফ সংলগ্ন পাহাড়ের দেয়াল ধসে ৫ নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। বুধবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

মক্কা সিভিল ডিফেন্সের পক্ষ থেকে স্থানীয় সংবাদ মাধ্যমের কাছে ঘটনার সত্যতা স্বীকার করে বলা হয়, প্রায় ১৫ মিটার উচ্চতা সম্পন্ন দেয়াল নির্মানের সময় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনাস্থলে রাখা কনক্রিটের ভারী যন্ত্রপাতি  ও অন্যান্য নির্মাণসামগ্রী এ দেয়াল ধসের কারণ বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। নিহতদের মরদেহ স্থানীয় হাসপাতালে রাখা হয়েছে। তবে তাদের পূর্ণ পরিচয় ও জাতীয়তা এখনও জানা যায়নি।

উল্লেখ্য,  বিপুল সংখ্যক মানুষকে একসাথে পবিত্র হজ পালনের সুবিধা দেয়ার জন্য মক্কার আশপাশের এলাকায় ব্যাপকভাবে সম্প্রসারণ কাজ চলছে। সেখানে কাজ করছেন প্রচুর বাংলাদেশি প্রবাসী শ্রমিক।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-09-10 11:02:00