bangla news

মন্ত্রীর অশালীন বক্তব্যের নিন্দা সৌদি প্রবাসী সাংবাদিক ফোরামের

1190 |
আপডেট: ২০১৪-০৮-১০ ৬:০২:০০ এএম

সাংবাদিকদের নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর অশালীন ও আক্রমণাত্মক বক্তেব্যের কঠোর নিন্দা জানিয়ে এই বক্তব্য প্রত্যাহারের জন্য মন্ত্রীর প্রতি আহ্বান জানিয়েছে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম (প্রসাফ)।

রিয়াদ: সাংবাদিকদের নিয়ে সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলীর অশালীন ও আক্রমণাত্মক বক্তেব্যের কঠোর নিন্দা জানিয়ে এই বক্তব্য প্রত্যাহারের জন্য মন্ত্রীর প্রতি আহ্বান  জানিয়েছে সৌদি আরব প্রবাসী সাংবাদিক ফোরাম (প্রসাফ)।

প্রসাফের সকল সদস্য এবং কার্যকরী কমিটির পক্ষে  সংগঠনের সভাপতি মোহাম্মদ আবুল বশির (এটিএন বাংলা),সিনিয়র সহ-সভাপতি ইকবাল হোসাইন (আরব নিউজ), সাধারণ সম্পাদক সোহরাব হোসেন লিটন (আরটিভি) এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আল-আমীন( বাংলানিউজ) স্বাক্ষরিত বিবৃতিতে এই নিন্দা জানান প্রবাসী সাংবাদিক নেতৃবৃন্দ।

বিবৃতিতে তারা বলেন, সৈয়দ মোহসীন আলী সাংবাদিকদের জড়িয়ে যে অশালীন, কুরুচিপূর্ণ ও ঔদ্ধত্যমূলক বক্তব্য দিয়েছেন আমরা ‘প্রবাসী সাংবাদিক ফোরাম’ সৌদি আরব এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সৈয়দ মোহসীন আলীর  বক্তব্য, বাচন ভঙ্গি, ও শব্দ প্রয়োগ থেকে প্রমাণিত হয় তিনি অত্যন্ত নিচু এবং জঘন্য মন মানসিকতার পরিচয় বহন করে।

বিবৃতিতে প্রবাসী সাংবাদিক নেতারা আরও বলেন,  শুধু তাই নয় শনিবার সিলেটে  বক্তব্য দেয়ার সময় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম ব্যবহার করে মন্ত্রী বলেন, ‘লন্ডন থেকে ফিরে প্রধানমন্ত্রী আমাকে বলেছেন ইনু ১৪ দলের নেতা আর মোহসীন ভাই আওয়ামী লীগের তৃণমুল নেতা, মোহসীন ভাই ভালোই বলেছেন’ এতে করে যেমন আপনি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করছেন তেমনি প্রধানমন্ত্রীর কাঁধে সকল অশালীন বক্তব্যের দায়ভার তুলে দিচ্ছেন। যা সাংবাদিক সহ  পুরো জাতির জন্য অত্যন্ত বিব্রতকর। তাই আমরা বিষয়টিতে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করছি।

বাংলাদেশ সময়: ১৫৫৬ ঘণ্টা, আগস্ট ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-08-10 06:02:00