ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

সিঙ্গাপুরে শ্রমজীবী প্রবাসীদের ডায়েরির মোড়ক উন্মোচন

732 |
আপডেট: ২০১৪-০৮-০৭ ১২:৪৫:০০ পিএম

সিংগাপুরে শ্রমজীবী প্রবাসীদের প্রাত্যহিক জীবনের ডায়েরি ‘সিংগাপুর : স্বপ্নের দেশে দুঃস্বপ্নের সাতকাহান’-এর মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় সিঙ্গাপুর পার্লামেন্ট চেম্বার হলে এ ডায়েরির মোড়ক উন্মোচন করা হয়।

সিঙ্গাপুর থেকে : সিংগাপুরে শ্রমজীবী প্রবাসীদের প্রাত্যহিক জীবনের ডায়েরি ‘সিংগাপুর : স্বপ্নের দেশে দুঃস্বপ্নের সাতকাহান’-এর মোড়ক উন্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় সিঙ্গাপুর পার্লামেন্ট চেম্বার হলে এ ডায়েরির মোড়ক উন্মোচন করা হয়।
 
বাংলা ও ইংরেজিতে সম্পাদিত বইটির যৌথ সম্পাদনায় ছিলেন স্যালি ইয়ে, এ কে এম মোহসীন ও দেবী ফর ডাইস।

সিঙ্গাপুরে বসবাসরত একশ বাংলাদেশি শ্রমজীবীর প্রাত্যহিক ঘটনাপ্রবাহের সাক্ষাতকারের উপর দিনপঞ্জিকার আদলে বইটি মানবাধিকার সংস্থা টি ডব্লিউ সি টু, ও দিবাশ্রম বাংলার কণ্ঠের সম্মিলিত প্রচেষ্টায় প্রকাশিত হয়েছে।

বইটি পড়ে সাধারণ সমাজের মানুষ প্রবাসী শ্রমিকদের জীবনপ্রবাহ সম্পর্কে অবগত হতে পারবেন বলে অনুষ্ঠানে উপস্থিত ব্যক্তিরা আশা প্রকাশ করেছেন।

অনুষ্ঠানে বিভিন্ন এন জি ও, পেশাজীবী, বিভিন্ন সংঠনের সদস্য, বাংলাদেশ সোসাইটি, ব্যবসায়ী, সাংবাদিক ও শ্রমজীবী প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ২২০২ ঘণ্টা, আগস্ট ০৭, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-08-07 12:45:00