bangla news

মাত্র সাড়ে তিন হাজার টাকায় সিঙ্গাপুর

7051 |
আপডেট: ২০১৪-০৭-২০ ১১:৩৪:০০ এএম

সিঙ্গাপুরের প্রাইভেট এয়ারলাইন্স টাইগার এয়ারওয়েজ মালয়েশিয়া থেকে মাত্র সাড়ে তিন হাজার টাকায় রিটার্ন টিকেটের সুযোগ দিচ্ছে। তবে অগ্রিম টিকেট কাটতে হবে।

কুয়ালালামপুর থেকে: সিঙ্গাপুরের প্রাইভেট এয়ারলাইন্স টাইগার এয়ারওয়েজ মালয়েশিয়া থেকে মাত্র সাড়ে তিন হাজার টাকায় রিটার্ন টিকেটের সুযোগ দিচ্ছে। তবে অগ্রিম টিকেট কাটতে হবে।

সিঙ্গাপুর এখন বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয় হয়ে আসছে। মালয়েশিয়া প্রবাসী অনেকে ভ্রমণের জন্য সিঙ্গাপুর যাচ্ছেন। অথবা যেসব বাংলাদেশি মালয়েশিয়ায় ঘুরতে আসছেন, তারা সময় করে সিঙ্গাপুরেও ঘুরে আসছেন।

মালয়েশিয়ার প্রতিবেশি বন্ধু দেশ সিঙ্গাপুর। মালয়েশিয়া থেকে বাসে অথবা ট্রেনে করেও যেতে পারেন সিঙ্গাপুরে। বাসে রিটার্ন টিকেটের দাম পড়বে তিন থেকে চার হাজার টাকা। ট্রেনেও একই রকম। তবে মালয়েশিয়া থেকে সিঙ্গাপুরের ভিসা করতে সময় লাগবে ৩-৫ দিন। ভিসা খরচ আড়াই হাজার টাকা। সরাসরি সিঙ্গাপুর দূতাবাস অথবা এজেন্সিতে ভিসার জন্য আবেদন করে যাবে।

সিঙ্গাপুরের দর্শনীয় স্থানগুলোর মধ্যে রয়েছে- সেন্তোসা, ইউনিভার্সাল স্টুডিও, সিঙ্গাপুর চিড়িয়াখানা, আর্ট সায়েন্স জাদুঘর, মেরিন লাইফ পার্ক, সিঙ্গাপুর ফ্লাইয়ার ইত্যাদি।
তাই আসন্ন ঈদুল ফিতরের ছুটিতে সময় করে ঘুরে আসুন সিঙ্গাপুর।
 
বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-07-20 11:34:00