bangla news

প্রবাসীদের সঙ্গে বিশ্বকাপ ফাইনাল দেখলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী

2046 |
আপডেট: ২০১৪-০৭-১৫ ৩:৩২:০০ এএম

হাজার হাজার প্রবাসীর সঙ্গে বিশ্বকাপ ফাইনাল উপভোগ করলেন খেলা ভক্ত মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাক ও যুব ও ক্রীড়ামন্ত্রী খাইরি জামাল উদ্দিন।

কুয়ালালামপুর: হাজার হাজার প্রবাসীর সঙ্গে বিশ্বকাপ ফাইনাল উপভোগ করলেন খেলা ভক্ত মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাক ও যুব ও ক্রীড়ামন্ত্রী খাইরি জামাল উদ্দিন।

দর্শকদের করতালিতে মুখরিত দাতারান মারদেকায় ফুটবলপ্রেমীদের সঙ্গে নাজিব ও জামাল উদ্দিনকে উল্লাস করতে দেখা যায়।

খেলা উপলক্ষে ওই এলাকা যেন প্রবাসীদের মিলন মেলায় পরিণত হয়। আর্জেন্টিনা-জার্মান সমর্থকদের চিত্কারে মুখরিত হয়ে ওঠে মারদেকা মাঠ।

রোববার বাংলাদেশ সময় রাত ১টায় মালয়েশিয়া সময় ৩টায় শুরু হওয়া আর্জেন্টিনা-জার্মানি ফাইনালে ১-০ গোলে জয় পায় জার্মানি। গোলের পরপরই আর্জেন্টিনা সমর্থকদের চোখের কোনে জল জমে ওঠে। অন্যদিকে উৎসবে মেতে ওঠেন জার্মান সর্মথকরা।

বিজয়ী দলকে স্বাগত জানিয়ে মালয়েশিয়া প্রধানমন্ত্রী নাজিব তুন রাজাক বলেন, আগামীতে আরও ভালো করবে আর্জেন্টিনা।

খেলা দেখতে আসা কুমিল্লার সাদেকুর রহমান (২৮) বাংলানিউজকে বলেন, মেসির কাছে আমাদের অনেক প্রত্যাশা ছিল। তবে মেসি বাহিনী লড়াই করায় আমি খুশি হয়েছি। আগামীতে আর্জেন্টিনা বিশকাপ জয়ী হবে প্রত্যাশা করেন আর্জেন্টাইন এ সমর্থক।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2014-07-15 03:32:00