bangla news

মালয়েশিয়ায় বাংলা নববর্ষ উপলক্ষে মিলন মেলা

333 |
আপডেট: ২০১৪-০৪-১৯ ৮:২২:০০ পিএম

আগামী ২৭ এপ্রিল ২০১৪, ১৪ বৈশাখ ১৪২১ বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিলন মেলা। এবারই প্রথম বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়নের উদ্যোগে আয়োজন করা হচ্ছে এ মেলার।

ঢাকা: আগামী ২৭ এপ্রিল ২০১৪, ১৪ বৈশাখ ১৪২১ বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়ন মালয়েশিয়ার উদ্যোগে বাংলা নববর্ষ উদযাপন উপলক্ষে অনুষ্ঠিত হতে যাচ্ছে মিলন মেলা। এবারই প্রথম বাংলাদেশি স্টুডেন্টস ইউনিয়নের উদ্যোগে আয়োজন করা হচ্ছে এ মেলার।

কুয়ালালামপুর পুসাত কমিউনিটিতে (টি বি এ) মেলার আয়োজন করা হচ্ছে। মেলার মূল আকর্ষণ হল সাংস্কৃতিক অনুষ্ঠান, বাঙালি খাবার স্টলসহ বিভিন্ন স্টল। খাবার স্টলের পাশাপাশি থাকবে বিভিন্ন পোশাকের স্টল। ইতোমধ্যে প্রায় ১৮টি বিশ্ববিদ্যালয় মেলায় তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।

বাংলাদেশি নিম্ন-মধ্যবিত্ত মেধাবী ছাত্রছাত্রীদের জন্য মেলায় "বিএসইউএম বৃত্তি" চালু করার প্রস্তাবনা দেওয়া হয়েছে।

মেলার প্রতিটি স্টলের ভাড়া নির্ধারণ করা হয়েছে ২০০ রিংগিত। শিক্ষা, খেলাধূলা, নৃত্য, সংগীত, সাহিত্য ইত্যাদি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বাংলাদেশিদের সম্মাননা প্রদান করা হবে।
সকাল ৯টা থেকে রাত ১১টা পর্যন্ত মেলায় প্রবেশ করা যাবে। দেশের ইতিহাস, ঐতিহ্য, সংস্কৃতি এবং অর্জনের ওপর একটি তথ্যচিত্র প্রদর্শন থাকবে মেলায়।
 
মালয়েশিয়ায় বসবাসরত সব প্রবাসীরা নিচের ঠিকানায় লিখতে পারেন : khairul.banglanews24@gmail.com

বাংলাদেশ সময়: ০৬১৭ ঘণ্টা, এপ্রিল ২০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2014-04-19 20:22:00