bangla news

পদ্মাসেতু বাস্তবায়ন দাবি মালয়েশিয়া প্রবাসী শরীয়তপুরবাসীর

258 |
আপডেট: ২০১৪-০৩-১০ ১২:৩০:০০ পিএম

মালয়েশিয়া প্রবাসী শরীয়তপুরবাসী পদ্মাসেতু দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন।

কুয়ালালামপুর (মালয়েশিয়া): মালয়েশিয়া প্রবাসী শরীয়তপুরবাসী পদ্মাসেতু দ্রুত বাস্তবায়নের দাবি জানিয়েছেন।

মালয়েশিয়া প্রবাসী শরীয়তপুর প্রবাসীদের উদ্যোগে রোববার কুয়ালালামপুরের বুকিত বিংতাং ইমবি হোটেলের হলরুমে প্রবাসী কমিউনিটি নেতা হাফিজুর রহমান ডাবলুর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সভা থেকে পদ্মাসেতু দ্রুত বাস্তবায়নের দাবি জানানো হয়।

বিজন মজুমদারের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. এ.কে.এম. মুজাহিদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ‘মালয়েশিয়া বাংলাদেশি কমিউনিটি’ নেতা মো. জহিরুল ইসলাম জহির, মুজিবর রহমান বাবু, কাজী সোহেল মাহমুদ ও মো. মাহাবুবুর রহমান রুবেল।

এ সময় বিশেষ অতিথিরা পদ্মাসেতু দ্রুত নির্মাণের দাবি জানান।

সভায় প্রধান অতিথির বক্তৃতায় ড. এ.কে.এম. মুজাহিদুল ইসলাম বলেন, পদ্মাসেতু শুধুমাত্র শরীয়তপুর-মাদারীপুর-মুন্সীগঞ্জসহ দক্ষিণ অঞ্চলেরই নয়, এটা এখন সারা বাংলাদেশের জাতীয় একটি ইস্যুতে পরিণত হয়েছে।

তিনি বলেন, একটা অঞ্চলের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নের প্রধান শর্ত বা উপাদান হচ্ছে, দেশের সড়ক ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, যা আমরা মালয়েশিয়াসহ উন্নত বিশ্বের দিকে তাকালে দেখতে পাই।

তিনি বলেন, আবার কলকারখানার উন্নয়নও একটা দেশের অর্থনৈতিক ও সামাজিক উন্নয়নের চাবিকাঠি। তাই, পদ্মাসেতুর দ্রুত বাস্তবায়ন শুধু এ অঞ্চলেরই নয়, এটা আজ গোটা দেশের অর্থনৈতিক এবং সামাজিক উন্নয়নের জন্য খুবই জরুরি।

সভায় আরো বক্তব্য রাখেন- মো. আলাউদ্দিন, রুবেল, মো. জাকির হোসেন, মো. জাবেদ, আব্দুল মান্নান মন্টু, দেলোয়ার মোড়ল, রাসেল হাওলাদার, জাহাঙ্গীর আলম, আবুল কালাম আজাদ, শেখ মোমিন, ইলিয়াছ, আমিনুল ইসলাম ডানিশ, সৌরভ, সাইদুল, জামাল উদ্দিন, হায়দার খাঁন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২২০ ঘণ্টা, মার্চ ১০, ২০১৪

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

প্রবাসে বাংলাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2014-03-10 12:30:00