ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

নিউইয়র্ক

নিউইয়র্কে ক্ষেপেছে গোপালগঞ্জবাসী

শিহাবউদ্দীন কিসলু,স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৭ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০১৩
নিউইয়র্কে ক্ষেপেছে গোপালগঞ্জবাসী

নিউইয়র্ক: জামাত-শিবিরের সঙ্গে মিলে মানুষ হত্যার সহিংস রাজনীতির কারণে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে রীতিমত পাগল হয়ে গেছেন খালেদা জিয়া। সে কারণেই তিনি গোপালগঞ্জের নাম মুছে দিতে চান।



রোববার সন্ধ্যায় নিউইয়র্কে বসবাসরত গোপালগঞ্জবাসীর ব্যানারে নিউইয়র্কের জ্যাকসন হাইটসে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তারা এসব কথা বলেন।

প্রসঙ্গত রোববার গুলশানের বাসা থেকে পূর্ব নির্ধারিত পল্টনের গণজমায়েতে পুলিশে বাধায় যেতে না পেরে ক্ষিপ্ত হয়ে খালেদা জিয়া বলেছেন, গোপালগঞ্জ থাকবে না, এ নাম পাল্টে দেবেন।

বিক্ষোভ সমাবেশে বক্তারা বিএনপি নেত্রী খালেদা জিয়াকে অনতিবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার ও গোপালগঞ্জবাসীর কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানান।

নিউইয়র্ক গোপালগঞ্জ সমিতির সভাপতি হিরু ভূঁইয়া, মুক্তিযোদ্ধা গোলাম মিরাজ খান, সাবেক ছাত্রনেতা হিন্দোল কাদির বাপ্পা, জয়নাল আবেদীন জয়, জাহাঙ্গীর আলমসহ গোপালগঞ্জবাসীরা  এই বিক্ষোভে অংশ নেন।

এছাড়া যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান এ বিক্ষোভ সমাবেশে উপস্থিত হন এবং তাদের সঙ্গে একমত পোষণ করেন।

বাংলাদেশ সময়: ১৬১৯ ঘণ্টা, ডিসেম্বর ৩০,২০১৩
সম্পাদনা: বেনু সূত্রধর, নিউজরুম এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।