ঢাকা, বুধবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ মে ২০২৪, ১৩ জিলকদ ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

ইতালির মিলানে জনতা এক্সচেঞ্জের গ্রাহক ও সুধী সমাবেশ 

ইসমাঈল হোসেন স্বপন, গেস্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
ইতালির মিলানে জনতা এক্সচেঞ্জের গ্রাহক ও সুধী সমাবেশ 

ইতালি থেকে: প্রবাসী বাংলাদেশিদের মধ্যে গ্রাহক ও সুধী সমাবেশ করেছে ইতালিতে সফররত জনতা ব্যাংকের এমডি ও সিইও মো. আব্দুল জব্বার।  

বৃহস্পতিবার (৭ মার্চ) সন্ধ্যায় ইতালির মিলানে জনতা এক্সচেঞ্জের হলরুমে গ্রাহক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বৈধ পথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান জানন।

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন জনতা ব্যাংক লিমিটেডের ফরেন রেমিট্যান্স ডিপার্টমেন্টের ডিজিএম মো. মাহবুবুর রহমান।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনতা এক্সচেঞ্জ এস আর এল মিলান শাখার ব্যবস্থাপক মো. কামরুল হাসান।

অনেকের মধ্যে আরও বক্তব্য দেন জনতা এক্সচেঞ্জ এস আর এল ইতালির এমডি ইনচার্জ মো. শাহাদাৎ হোসেন, মিলান লোম্বার্দিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজমুল কবির জামান, কমিউনিটি ব্যক্তিত্ব আকরাম হোসেন, মিলান বাংলা প্রেসক্লাব ইতালির সভাপতি রিয়াজুল ইসলাম কাওছার, সাধারণ সম্পাদক আব্দুল বাসিত দলই, আশিফ শাহরিয়ার রাজিব, হারুন হাওলাদার, জুলহাস উদ্দিন আহমদ আহমেদ, কামরুল হাসান, মনিরুজ্জামান মিঠুসহ অনেকে।  

এসময় ৭ এবং ৮ মার্চ ও আগামী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনতা এক্সচেঞ্জ থেকে বিনামূল্যে রেমিট্যান্স পাঠানোর ঘোষণা দেওয়া হয়। ইতালিতে বাংলাদেশের রাষ্ট্রায়ত্ত একমাত্র ব্যাংক জনতার এজেন্ট ব্যাংকিং চালু, ঋণ সহায়তা এবং ইতালিতে একটি পূর্ণাঙ্গ ব্যাংক প্রতিষ্ঠার দাবি জানান প্রবাসীরা।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, মার্চ ৮, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।