ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

প্রবাসে বাংলাদেশ

হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেন-মাদ্রিদের আহ্বায়ক কমিটি 

জিয়াউল হক জুমন | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেন-মাদ্রিদের আহ্বায়ক কমিটি 

স্পেন: হবিগঞ্জ জেলা অ্যাসোসিয়েশন ইন স্পেন-মাদ্রিদের উদ্যোগে এক সাধারণ সভা হয়েছে। রাজধানী মাদ্রিদের বাংলা টাউন রেস্তোরাঁয় সোমবার (২২ জানুয়ারি) রাতে এ সভা হয়।

সংগঠনের সভাপতি আব্বাছ উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফিজ মিয়ার সঞ্চালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও  গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আবদুল মুজাক্কির।  

এতে আরও বক্তব্য দেন- সাইদ মিয়া, মোশাহীদ খান, আলী হোসেন, মিজান চৌধুরী, রুবেল রানা, জিয়াউল হক জুমন, ইদ্রিস মিয়া, সাইফুল আমিন, ইমরান আহমেদ, মিন্টু আহমেদ, নুর আহমেদ, মহিবুর রহমান, রাজু আহমেদ, স্বপন, সিপন আহমেদসহ অনেকে।  

দ্বিতীয় পর্বে মেয়াদ শেষ হওয়ায় বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে উপস্থিত সবার সম্মতিতে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও গ্রেটার সিলেট অ্যাসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আবদুল মুজাক্কিরকে প্রধান আহ্বায়ক, আব্বাস উদ্দিনকে যুগ্ম আহ্বায়ক, হাফিজ মিয়াকে সদস্য সচিব এবং মোশাহীদ খান, সাইদ মিয়া, ইদ্রিস মিয়া, হামিদুর রহমানকে  সদস্য করে সাত সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এ কমিটির মেয়াদ আগামী ৯০ দিন পর্যন্ত থাকবে।  

আহ্বায়ক কমিটিকে আগামী ৯০ দিনের মধ্যে সাধারণ সভার মাধ্যমে স্বচ্ছ, নিরপেক্ষ ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় পূর্ণাঙ্গ কমিটি গঠন করে দেওয়ার দায়িত্ব দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২৪
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।