ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

প্রবাসে বাংলাদেশ

ইলিয়াসের সন্ধান দাবিতে আল জুবাইল বিএনপি’র প্রতিবাদ সমাবেশ

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৫-০৫ ১১:০১:০৬ এএম
ইলিয়াসের সন্ধান দাবিতে আল জুবাইল বিএনপি’র প্রতিবাদ সমাবেশ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)র সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা বিএনপির সভাপতি এম ইলিয়াস আলীর মুক্তি, বিএনপি নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদ ও দলের যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নিঃশর্ত মুক্তির দাবিতে সৌদি আরবের আল জুবাইল বিএনপি’র উদ্যোগে গত শুক্রবার এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

আল জুবাইলের আল আমাসী অডিটরিয়ামে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন আল জুবাইল বিএনপি সভাপতি আবদুল মান্নান।

সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ভূঁইয়ার পরিচালনায় এতে বক্তব্য রাখেন, আল জুবাইল বিএনপি’র প্রধান উপদেষ্টা জসিম উদ্দিন শামীম, যুবদল সভাপতি তৌফিক ইলাহী কবির।

অন্যদের মাঝে বক্তব্য রাখেন শোহেব বিন আহম্মেদ সোহেল, আতিকুর রহমান রানা, জসিম উদ্দিন ননাই, কাজী ইমরান, গয়েছ আলী স্বপন, আবুল খায়ের, মাসুদ রানা, জিয়াউল ইসলাম জিয়া, আবদুল জলিল প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে মহাজোট সরকারের সমালোচনা করে বক্তারা বলেন, বর্তমান জুলুমবাজ সরকারের কবল থেকে দেশ ও জাতীকে রক্ষা করতে হলে দেশ-বিদেশে বৃহত্তর গণ আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে হত্যা, গুম ও মিথ্যা মামলা দিয়ে বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম নির্যাতনের মাত্রা দিন দিন বেড়েই চলছে। তাই সরকারের পতন ছাড়া দেশ রক্ষা করা যাবে না।

সরকারের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বক্তারা  আরো বলেন, অবিলম্বে এম ইলিয়াস আলীকে উদ্ধার ও রুহুল কবির রিজভীর মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার না করলে আমরা প্রবাস থেকে রেমিট্যান্স পাঠানো বন্ধ করে দিব।

অনুষ্ঠানে আল জুবাইল বিএনপি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময় : ১০৫১ ঘণ্টা, ০৫ মে, ২০১২
সম্পাদনা : আহ্সান কবীর, আউটপুট এডিটর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa