ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

প্রবাসে বাংলাদেশ

লন্ডন প্রবাসী ব্যবসায়ী এমএ মুকিতকে রিয়াদে সংবর্ধনা

মোহাম্মদ আল-আমীন, সৌদি আরব থেকে | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২-০৫-০২ ০১:০১:০৫ পিএম
লন্ডন প্রবাসী ব্যবসায়ী এমএ মুকিতকে রিয়াদে সংবর্ধনা

হিমায়িত খাদ্য সরবরাহকারী প্রতিষ্ঠান ইউরোক্রস ফ্রোজেন ফুড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আব্দুল মুকিতকে সংবর্ধনা দিয়েছে ব্যবসায়ীদের সংগঠন ইন্ডাস্ট্রিয়ালিস্ট বিজনেসম্যান ওয়েলফেয়ার ফাউন্ডেশন (আইবিডব্লিউএফ)রিয়াদ শাখা।

মঙ্গলবার সন্ধ্যায় রিয়াদের কোকোপাম রেস্টুরেন্টে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইবিডব্লিউএফ রিয়াদের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক নুরুল ইসলাম আহমেদ।

আইবিডব্লিউএফ’র সেক্রেটারী জেনারেল বীর মুক্তিযোদ্ধা জাকির হোসেন চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইন্টা. স্কুল রিয়াদের(বাংলা মাধ্যম) পরিচালনা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা প্রবাসী গ্রুপের চেয়ারম্যান শেখ আব্দুস সবুর, ব্যবসায়ী সংগঠন লজিকের চেয়ারম্যান সানাউল্লাহ ফারুকী, অ্যাচিভ কর্পোরেশনের পরিচালক নুরুল হক, সাফা বিল্ডার্সের ব্যবস্থাপনা পরিচালক বাবুল হোসেন ।

নাগরিক সংবর্ধনার জবাবে এম এ মুকিত তার বক্তৃতায় বলেন, ব্যবসায়ীদের সংগঠন আইবিডব্লিউএফ রিয়াদ সংবর্ধনার আয়োজন করে আমাকে যে সম্মানিত করেছেন আমি সেজন্য কৃতজ্ঞ। এ সম্মান শুধু আমাকেই জানানো হয়নি। এ সম্মান লন্ডনে বসবাসরত সকল প্রবাসী ব্যবসায়ীদের জন্য। ’ তিনি তার বক্তৃতায় বলেন, ‘সততা, কঠোর পরিশ্রম আর দেশপ্রেমই আজকে আমাকে এই স্থানে নিয়ে আসতে সক্ষম হয়েছে। ’ তিনি অতীতের মতো ভতিষ্যতেও সাধ্য অনুসারে দেশে-বিদেশে বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন বলেও আশা প্রকাশ করেন।

সংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আইবিডব্লিউএফ’র পরিচালক লোকমান খান, আল খাতিফ ফুডসের ব্যবস্থাপনা পরিচালক শেখ আবুল হাসান, মানুনুর রশীদ প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানটির স্পন্সর করে সাফা বিল্ডার্স লিমিটেড। অনুষ্ঠানে রিয়াদ প্রবাসী ব্যবসায়ী ছাড়াও রিয়াদে বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম এ মুকিত লন্ডন প্রবাসী বাংলাদেশি সিআইপি ব্যবসায়ীদের একজন। সিলেটের সন্তান এম এ মুকিত ইউরোপিয়ান চেম্বার অফ কমার্সের সদস্য, ব্রিটিশ ফ্রোজেন ফুড অ্যাসোসিয়েশনের পরিচালক এবং ইউরোপিয় ইউনিয়নের ব্যবসায়ী সংগঠনের এক্সিকিউটিভ কমিটির সদস্য।

বাংলাদেশ সময় : ১২৫০ ঘণ্টা, মে ০২, ২০১২
সম্পাদনা : অশোকেশ রায়, অ্যাসিসট্যান্ট আউটপুট এডিটর 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa