ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০১ ডিসেম্বর ২০২২, ০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

গ্যাস সংযোগের কথা বলে অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৬ ঘণ্টা, নভেম্বর ৪, ২০২২
গ্যাস সংযোগের কথা বলে অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কালিসীমা গ্রামে বৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে দুই ব্যক্তির বিরুদ্ধে। এ ঘটনার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গ্রামবাসী।

 

শুক্রবার (০৪ নভেম্বর) বেলা ১১টায় কালিসীমা মধ্যপাড়া গ্রামে স্থানীয় ইউপি সদস্য আরজু মিয়া মেম্বারের সভাপতিত্বে গ্রামের বিপুল সংখ্যক নারী, পুরুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন-প্রবাস ফেরত মনির হোসেন, শামীম মিয়া প্রমুখ।  

এ সময় বক্তারা বলেন, কালিসীমা পূর্বপাড়া গ্রামের এলাই মিয়া ও আব্দুল কাইয়ূম বৈধ গ্যাস সংযোগ দেওয়ার কথা বলে ৫৮টি পরিবারের কাছ থেকে প্রায় অর্ধকোটি টাকা হাতিয়ে নেন। তবে দীর্ঘদিনেও বৈধ সংযোগ না পেয়ে তারা এলাই মিয়া ও আব্দুল কাইয়ূমের কাছে টাকা ফেরত চান। এলাই মিয়া ও আব্দুল কাইয়ূম গ্রামবাসীকে টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানিয়ে তাদের নানাভাবে হুমকি দিয়ে আসছেন।  

বক্তারা, তাদের টাকা ফেরত পেতে এবং প্রতারকদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানান। পরে একটি বিক্ষোভ মিছিল গ্রামের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।  

বাংলাদেশ সময়: ১৫৪৮ ঘণ্টা, নভেম্বর ০৪, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa