ঢাকা, শুক্রবার, ১৪ আশ্বিন ১৪২৯, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

মতলবে ৪৮০ লিটার ডিজেল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
মতলবে ৪৮০ লিটার ডিজেল জব্দ

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দশানি লঞ্চঘাট এলাকা দিয়ে পাচারকালে ৪৮০ লিটার অবৈধ ডিজেল জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

রোববার (২৮ আগস্ট) দুপুরের দিকে কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে ২৮ আগস্ট আনুমানিক সাড়ে ১১টার দিকে ওই লঞ্চঘাট এলাকায় অভিযান চালায় কোস্টগার্ড স্টেশন চাঁদপুর। অভিযানে ইঞ্জিনচালিত একটি ট্রলারে পাচারকালে ১২ জেরিক্যান (আনুমানিক ৪৮০ লিটার) ডিজেল জব্দ করা হয়। কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে ডিজেল বহনকারীরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি। জব্দকৃত ডিজেল ও ট্রলার বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য চাঁদপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

বর্তমানে বাংলাদেশে জ্বালানি তেলের সংকটময় মুহূর্তে এ ধরনের তেল চোরকারবারীদের বিরুদ্ধে বাংলাদেশ কোস্টগার্ডের অভিযান চলামান রয়েছে এবং ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa