ঢাকা, শুক্রবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

গাইবান্ধায় মিলছে না পেট্রোল-অকটেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, মে ৮, ২০২২
গাইবান্ধায় মিলছে না পেট্রোল-অকটেন

গাইবান্ধা: গাইবান্ধায় কোনো পাম্পে-খুচরা দোকানে মিলছে না পেট্রোল ও অকটেন। ফলে বিপাকে পড়েছেন গ্রাহকরা।

কোনও ঘোষণা ছাড়াই টানা কয়েকদিন ধরে জেলায় এ অচলাবস্থার সৃষ্টি হয়েছে।

রোববার (৮ মে) জেলার বিভিন্ন পেট্রোল পাম্প ঘুরে দেখা গেছে, কালো কাপড় দিয়ে ডিজেল ছাড়া প্রতিটি মেশিন। পেট্রোল কিংবা অকটেন চালিত কোনো যান পাম্পে আসতেই জানিয়ে দেওয়া হচ্ছে নেই।

সবচেয়ে বেশি বিড়াম্বনার শিকার হচ্ছেন মোটরসাইকেল চালকরা।  

ভুক্তভোগী সুমন ও মিলন মিয়া জানান, একের পর এক পাম্প থেকে শুরু করে খুচরা দোকানে ঘুরেও পেট্রোল কিংবা অকটেন মিলছে না। অনেকে বাইক নিয়ে ঈদে বাড়ি ফিরেছেন কিন্তু পেট্রোল অভাবে কর্মস্থলে ফিরতে পারছেন না।

শহরের এম এ কাদির অ্যান্ড সন্স ফিলিং স্টেশন ম্যানেজার খোকন মিয়া বাংলানিউজকে জানান, গাইবান্ধায় ২২টির বেশি নতুন পুরাতন পেট্রোল পাম্প রয়েছে। ডিপো থেকে এসব পাম্পে পেট্রোল সরবরাহ করা হচ্ছে না। কী কারণে সংকট তা আমরা জানাতে পারেনি। এ কারণে ক্রেতাদের কাছে নানা প্রশ্নের সম্মুখীন হতে হচ্ছে।

এ ব্যাপারে গাইবান্ধা জেলা প্রশাসক (ডিসি) অলিউর রহমান বাংলানিউজকে জানান, বিষয়টি  আমি শুনেছি। কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে জেলায় পেট্রোল-অকটেন সরবরাহে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মে ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa