ঢাকা, বুধবার, ১৮ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

আশুলিয়ায় গ্যাসের অবৈধ ৫০০ সংযোগ বিচ্ছিন্ন

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
আশুলিয়ায় গ্যাসের অবৈধ ৫০০ সংযোগ বিচ্ছিন্ন গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন চলছে

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ১ কিলোমিটার এলাকার বাসাবাড়িতে অবৈধভাবে নেওয়া গ্যাসের প্রায় ৫০০ সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তা-কর্মচারীরা।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দিনব্যাপী পরিচালিত অভিযানে আশুলিয়ার আমতলা, জাহর চান্দা, আড়াগাঁও ও বেলমা এলাকা থেকে গ্যাসের এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস সাভার জোনাল অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েমের নেতৃত্বে অভিযানে অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করা হয়।

এব্যাপারে প্রকৌশলী আবু সাদাৎ মো. সায়েম জানান, বুধবার আশুলিয়ার আমতলা, জাহর চান্দা, আড়াগাঁও ও বেলমা এলাকায় পরিচালিত অভিযানে আনুমানিক বাসাবাড়িতে নেওয়া গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিতাসের মূল লাইন থেকে অবৈধভাবে একটি অসাধু চক্র এসব সংযোগ দিয়েছে যা অত্যন্ত ঝুঁকিপূর্ণ। আমরা এসব গ্যাসের সংযোগ বিচ্ছিন্নসহ অবৈধ পাইপলাইন ও রাইজার জব্দ করেছি। এ ধরনের অভিযান চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন তিতাস সাভার জোনাল বিপণন অফিসের উপ-ব্যবস্থাপক মো. আনিসুজ্জামান রুবেল, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান প্রমুখসহ তিতাসের কর্মচারীরা।

অভিযানে নিরাপত্তার দ্বায়িত্বে ছিল আশুলিয়া থানা পুলিশ সদস্যরা।  

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০২২
এসএফ/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa