ঢাকা, বৃহস্পতিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২, ২৪ শাওয়াল ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

৩ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৪ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
৩ জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ সংগৃহীত ছবি

মাগুরা: মাগুরা, ঝিনাইদহ ও নড়াইল- এ তিন জেলায় শনিবার (৮ জানুয়ারি) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

বিদ্যুৎ বিভাগের সঙ্গে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, বার্ষিক বিদ্যুৎ মেরামত ও সংরক্ষণ কাজে বিদ্যুৎ সরবরাহ বন্ধের এ ঘোষণা দেওয়া হয়েছে।

শুক্রবার (৭ জানুয়ারি) ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি (ওজোপাডিকো) লিমিটেডের অফিসিয়াল ফেজবুকে এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।  

মাগুরা সদর, শ্রীপুর, মোহাম্মদপুর ও শালিখা- এ চার উপজেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে মর্মে বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন মাগুরার জেলা প্রশাসক (ডিসি) ড. আশরাফুল আলম এবং নির্বাহী প্রকৌশলী জেলা ওজোপাডিকো।

মাগুরা পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার (জিএম) স্বদেশ ঘোষ বলেন, মূলত ঝিনাইদহ গ্রিডে সংস্কার কাজ হবে। তাই মাগুরা জেলার চারটি উপজেলা এবং ঝিনাইদহ ও নড়াইল জেলায় সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বন্ধ থাকবে বিদ্যুৎ সরবরাহ।  

এ সময় গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য দুঃখ প্রকাশও করেছেন জিএম স্বদেশ ঘোষ।

এদিকে, ওজোপাডিকো মাগুরার ব্যবস্থাপক মো. মনজুরুল ইসলাম বলেন, শুক্রবার (৭ জানুয়ারি) দিনব্যাপী বিদ্যুৎ বিভাগের পক্ষ থেকে জেলা শহরের বিভিন্ন এলাকায় মাইকিংয়ের মাধ্যমে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকার ঘোষণা প্রচার করা হয়েছে। তাছাড়া আমার শহরের মধ্যে সাজিয়াড়া বিদ্যুৎ গ্রিডে কাজ করা হবে। যে কারণে সারাদিন বিদ্যুৎ বন্ধ থাকবেন। তাছাড়া আমরা আশা করছি নির্দিষ্ট সময়ের মধ্যে গ্রহরা বিদ্যুৎ পাবেন।

বাংলাদেশ সময়: ১১৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
Alexa