ঢাকা, রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

খুলনায় বুধবার-বৃহস্পতিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
খুলনায় বুধবার-বৃহস্পতিবার যেসব এলাকায় বিদ্যুৎ থাকবে না

খুলনা: খুলনার বিভিন্ন এলাকার গ্রাহকেরা দুই দিন বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।   বুধবার (১০ নভেম্বর) ও বৃহস্পতিবার বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।



বিক্রয় ও বিতরণ বিভাগ-১, ওজোপাডিকো খুলনার আওতাধীন ১১ কেভি ফিডারগুলোর আওতাভুক্ত দুইটি ফিডারের বিভিন্ন এলাকায় জরুরি রক্ষণাবেক্ষণের জন্য সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

মঙ্গলবার (৯ নভেম্বর) ওজোপাডিকোর বিক্রয় ও বিতরণ বিভাগ-১ এর নির্বাহী প্রকৌশলী মো. মাহমুদুল হক স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে

বুধবার সকাল ৯ থেকে বিকেল ৫টা পর্যন্ত ১১ কেভি কাস্টমঘাট ফিডারের আওতাধীন সিমেট্রি রোড, প্রেসক্লাব থেকে বার্ডস বাংলাদেশ, ছোট মির্জাপুর, হাজি মহসিন রোড, খান এ সবুর রোড, মুন্সিপাড়া ১ম, ২য় ও ৩য় গলি, ১ নম্বর ও ২ নম্বর কাস্টমঘাট, বেড়িবাধ, গগণ বাবু রোড, নতুন বাজার, ব্যাংক হতে কাকলি প্রেস, সিমেট্রি রোড এবং তদসংলগ্ন এলাকা।

এছাড়া বৃহস্পতিবার সকাল ৯ থেকে বিকেল ৫টা পর্যন্ত ১১ কেভি হাজী মহসিন ফিডারের আওতাধীন সাউথ সেন্ট্রাল রোড, হাজি মহসিন রোড, আহসান আহম্মেদ রোড, বাবু খান রোড, ট্যাংক রোড, টিবি ক্রস রোড এবং তদসংলগ্ন এলাকা।

বাংলাদেশ সময়: ১৫৫২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২১
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa