ঢাকা, বৃহস্পতিবার, ৫ কার্তিক ১৪২৮, ২১ অক্টোবর ২০২১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

আশুলিয়ায় গ্যাসের বকেয়া বিল আদায়ে অভিযান

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
আশুলিয়ায় গ্যাসের বকেয়া বিল আদায়ে অভিযান

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় গ্যাসের বকেয়া বিল আদায়ে বিশেষ অভিযান পরিচালনা করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

শনিবার (২৮ আগস্ট) সকাল থেকে দুপুরে আশুলিয়ার উত্তর গাজিরচট এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।


এসময় উত্তর গাজিরচট এলাকার রাজন ভূঁইয়ার বাড়িতে একটি বুথ স্থাপন করে সেখান থেকে বকেয়া বিল আদায় করা হয় গ্রাহকের কাছ থেকে। এছাড়া বিভিন্ন বাসা-বাড়িতে অনুমতি চেয়েও বেশি চুলা ব্যবহার করা হলে সেই চুলাগুলো খুলে আনা হয় ও সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, সাভার ও আশুলিয়ায় প্রায় ১২০ কোটি টাকার মত গ্যাসের বিল বকেয়া রয়েছে। আজ বকেয়া বিল আদায়ে অভিযান পরিচালনা করা হয়েছে।

আজ আশুলিয়ার সেই এলাকায় বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে এ অভিযান পরিচালনা করছি। যাদের বকেয়া রয়েছে তাদের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এছাড়া যাদের চুলা বেশি রয়েছে তাদের সংযোগও বিচ্ছিন্ন করা হয়েছে। পরবর্তীতে যারা জরিমানা দিয়ে সংযোগ চায় তাদের কাছে জরিমানা আদায় করে সংযোগ দেওয়া হবে। আমাদের এই অভিযান ধারাবাহিকভাবে চলবে।

এসময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী আনিসুজ্জামান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, উপ-ব্যবস্থাপক সুমন দাস, ঠিকাদার মনিরসহ কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, আগস্ট ২৮, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa