ঢাকা, বৃহস্পতিবার, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১, ২৬ রবিউস সানি ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সরবরাহ বন্ধ, ভোগান্তিতে গ্রাহকরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সরবরাহ বন্ধ, ভোগান্তিতে গ্রাহকরা

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে রোববার (২৮ মার্চ) রাত থেকে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন গ্রাহকরা।

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কর্তৃপক্ষ গ্রাহকদের মধ্যে পাইপের মাধ্যমে প্রাকৃতিক গ্যাস সরবরাহ করে থাকে।  

এ ব্যাপারে জানতে চাইলে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড, ব্রাহ্মণবাড়িয়ার উপমহাব্যবস্থাপক প্রকৌশলী মো. রবিউল হক বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে গ্যাস সরবরাহ আপাতত বন্ধ রয়েছে। কখন গ্যাস সরবরাহ শুরু হবে, সে বিষয়ে এখন বলা যাচ্ছে না।

ব্রাহ্মণবাড়িয়া শহরের বনিক পাড়ার বাসিন্দা আবদুন নূর জানান, তার স্ত্রী খাবার রান্না করার সময় গ্যাসের চুলায় আগুন ধরাতে গিয়ে দেখেন গ্যাস নেই। ফলে বাইরে থেকে খাবার কিনে আনতে হয়েছে।  

মেড্ডা এলাকার বাসিন্দা আসমা বেগম বলেন, গ্যাস না থাকার বিষয়টি রাতে টের না পেলেও সকালে পরিবারে জন্য রান্না করতে গিয়ে দেখি চুলায় গ্যাস নেই। যার ফলে আমাদের অনেক সমস্যা হচ্ছে। ইট দিয়ে চুলা বানিয়ে রান্না করেছি।  

বাংলাদেশ সময়: ১৪৫৩ ঘণ্টা, মার্চ ২৯, ২০২১
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa