ঢাকা, বুধবার, ৭ আশ্বিন ১৪২৮, ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩ সফর ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

গ্যাসলাইনে লিকেজ, ঢাকার পশ্চিমাঞ্চলে গ্রাহক ভোগান্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
গ্যাসলাইনে লিকেজ, ঢাকার পশ্চিমাঞ্চলে গ্রাহক ভোগান্তি

ঢাকা: রাস্তার সংস্কার কাজে লাইনে লিকেজ হওয়ায় ঢাকার পশ্চিমাঞ্চলজুড়ে গ্যাস সরবরাহ ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন গ্রাহক।

 

মঙ্গলবার (২৩ মার্চ) সকাল থেকেই রাজধানীর মোহাম্মদপুর, ধানমন্ডি, হাজারীবাগ, মিরপুর, শ্যামলী, গ্রিনরোডসহ আরো কিছু এলাকায় চুলা জ্বলছে না।

গ্যাস বিতরণ সংস্থা তিতাস সাময়িক এই অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করে জানায়, ইতোমধ্যে তারা মেরামত শুরু করেছে। সন্ধ্যার আগে এসব অঞ্চলে গ্যাস সরবরাহ স্বাভাবিক হওয়ার সম্ভাবনা কম বলেও জানান সংস্থাটি।

তিতাসের জনসংযোগ বিভাগের কর্মকর্তা মির্জা মাহবুব হোসেন এ বিষয়ে বলেন, ঢাকার আমিন বাজারে সড়ক ও জনপথ বিভাগের সড়ক উন্নয়ন কাজ করতে গিয়ে তিতাস গ্যাসের উচ্চচাপ গ্যাস লাইন ক্ষতিগ্রস্ত হয়েছে। ফলে ধানমন্ডি, মোহাম্মদপুর, মিরপুর, হাজারীবাগ, গ্রিনরোডসহ কিছু এলাকায় সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্যাসের চাপ কম থাকবে।

তিনি আরও বলেন, লিকেজ মেরামতের কাজ সম্পন্ন হলে স্বাভাবিক অবস্থা ফিরে আসবে। গ্রাহকদের অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, মার্চ ২৩, ২০২১
আরকেআর/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa