ঢাকা, রবিবার, ২২ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১, ২২ রজব ১৪৪২

বিদ্যুৎ ও জ্বালানি

শুক্র ও শনিবার মোট ১৩ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না গোপালগঞ্জে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২১
শুক্র ও শনিবার মোট ১৩ ঘণ্টা বিদ্যুৎ থাকবে না গোপালগঞ্জে

গোপালগঞ্জ: গোপালগঞ্জ ১৩২/৩৩ কেভি গ্রিড উপ-কেন্দ্রের ১৩২ কেভি মেইন বাসের কন্ডাকটর পরিবর্তন ও রক্ষণাবেক্ষণের জন্য শুক্র (৮ জানুয়ারি) ও শনিবার মোট ১৩ ঘণ্টা জেলায় বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।  

বিদ্যুৎ বিভাগের ফরিদপুরের নির্বাহী প্রকৌশলী হেলাল উদ্দিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোপালগঞ্জ ১৩২/৩৩ কেভি গ্রিড উপ-কেন্দ্রের ১৩২ কেভি মেইন বাসের কন্ডাকটর পরিবর্তন, নতুন নির্মিত বর্ধিত অংশের বাস পুরাতন অংশের সঙ্গে যুক্ত করা, পিডিবির পাওয়ার স্টেশন বে স্থানান্তর, নতুন নির্মিত তিনটি বে (মাদারীপুর-২, গল্লামারী-১ ও ২) বাসে সংযোগ দেওয়াসহ গোপালগঞ্জ ১৩২ কেভি থেকে ৪০০ কেভি গ্রিড উপকেন্দ্র পর্যন্ত সঞ্চালন লাইনের বার্ষিক সংরক্ষণ কাজ করা হবে। এ কারণে শুক্রবার (৮ জানুয়ারি) সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এবং একই কারণে শনিবার (৯ জানুয়ারি) সকাল ৭টা থেকে বিকেল ৩টা পর্যন্ত গোপালগঞ্জসহ বাগেরহাট জেলার মোল্লাহাট ও খুলনা জেলার তেরখাদা এলাকার বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকবে।

এতে আরও বলা হয়েছে, এসব এলাকার জনগণের সাময়িক অসুবিধার জন্য পাওয়ার গ্রিড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেড (পিজিসিবি) আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে। সেই সঙ্গে সবার সহযোগিতা কামনা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২১
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি এর সর্বশেষ

Alexa