ঢাকা, বুধবার, ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১, ১২ রবিউল আউয়াল ১৪৪৩

বিদ্যুৎ ও জ্বালানি

ধামরাইয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ 

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২০
ধামরাইয়ে বিদ্যুৎ সরবরাহ বন্ধ  ধামরাই-কালিয়াকৈর সড়ক। ছবি: বাংলানিউজ

সাভার (ঢাকা): ঢাকার ধামরাইয়ের ধামরাই-কালিয়াকৈর বাইপাস সড়কে নির্মাণ কাজের জন্য বিদ্যুৎ সরবরাহের লাইন স্থানান্তর করা হচ্ছে। সে কারণে সড়ক ঘেঁষা অঞ্চল ধামরাই ও আশুলিয়ার কিছু এলাকায়  বিদ্যুৎ থাকবে না।

বুধবার (০২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ৫, ৬ ও ৭ নম্বর ফিডারে বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

এতে করে সরিফবাগ, আশুলিয়া, কান্দিকুল, ডেমরান, চন্দ্রাপাড়া, ডিয়াবাড়ি, কাটাবৈর, মালঞ্চ, ভাড়ারিয়া, বাঙ্গলপাড়া, পাইকপাড়া, সাইদপাড়া, দিঘলগ্রাম, লাকুড়িয়াপাড়া, বিজয়নগর, স্বর্ণখালি, কাগুজিপাড়া, হাজিপুর, মলয়ঘাট, ইকুরিয়া, তেঁতুলিয়া, কাকরান, বিজয়নগর, আইনগন, সেমভাগ, নওগাঁও, চাপিল, কাশপ্টি, মান্দারচাপ, ভোড়বাড়িয়া, বৈষ্টবদিয়া, ধামরাই লাকি স্টোর, সিমা রাইস ও কোল্ড স্টোরেজ এলাকায় বিদ্যুৎ সরবরাহ থাকবে না।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা পল্লীবিদ্যুৎ সমিতি-৩ এর ধামরাই জোনাল অফিসের লাইন ম্যান বিশ্বজিৎ বাংলানিউজকে বলেন, ধামরাই-কলিয়াকৈর সড়কের মাঝে বিদ্যুতের খুঁটি থাকায় সেই খুঁটিগুলো সরিয়ে সড়কের পাশে স্থানান্তর করা হচ্ছে। সে কারণে বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সেই সড়কের আশপাশের এলাকাগুলো বিদ্যুৎ বিচ্ছিন্ন থাকছে।

বাংলাদেশ সময়: ০৯৪০ ঘণ্টা, ডিসেম্বর ০২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa