ঢাকা, রবিবার, ৮ বৈশাখ ১৪৩১, ২১ এপ্রিল ২০২৪, ১১ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

বাগমারাসহ ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২০
বাগমারাসহ ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন

রাজশাহী: রাজশাহীর বাগমারাসহ ৩১ উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন, দুটি পাওয়ার প্ল্যান্ট, রাজশাহীসহ ১১টি গ্রিড সাব-স্টেশন, ছয়টি নতুন সঞ্চালন লাইনের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

বৃহস্পতিবার (২৭ আগস্ট) সকাল সাড়ে ১০টায় গণভবন থেকে ভার্চ্যুয়াল কনফারেন্সের মাধ্যমে এসব উপজেলায় শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এ সময় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার মন্ত্রণালয়ের কার্যালয় থেকে অনুষ্ঠানে যুক্ত হন। মন্ত্রণালয়ের সচিব এবং ২৭টি জেলার জনপ্রতিনিধিরাও ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন।

রাজশাহী প্রান্তে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী বিভাগীয় কমিশনার হুমায়ুন কবীর খোন্দকার, রাজশাহী রেঞ্জ ডিআইজি একেএম হাফিজ আক্তার, জেলা প্রশাসক আব্দুল জলিল, রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ, আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার সালমা বেগম।

প্রধানমন্ত্রী উদ্বোধনের পর রাজশাহীতে সুইচ চেপে বাগমারা উপজেলার শতভাগ বিদ্যুতায়নের উদ্বোধন করেন রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন ও অতিথিরা।

বাংলাদেশ সময়: ১৭১৪ ঘণ্টা, আগস্ট ২৭, ২০২০
এসএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।