ঢাকা, বৃহস্পতিবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০, ১৫ জিলহজ ১৪৪১

বিদ্যুৎ ও জ্বালানি

শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে সাভার ও মানিকগঞ্জ এলাকায়

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-০৯ ০৬:৩৫:৪২ পিএম
শুক্রবার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে সাভার ও মানিকগঞ্জ এলাকায়

সাভার (ঢাকা): সাভার ও মানিকগঞ্জসহ বিভিন্ন এলাকার জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেলে এ সংক্রান্ত একটি নোটিশ দিয়ে ক্ষুদে বার্তা পাঠায় সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির কর্তৃপক্ষ।

নোটিশে বলা হয়, শুক্রবার (১০ জুলাই) সাভার ধামরাই ও মানিকগঞ্জসহ কয়েকটি এলাকায় সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে।

সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম জানান, জরুরি রক্ষণাবেক্ষণ কাজের জন্য কয়েকটি এলাকার গ্যাস সরবরাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। আগামীকাল শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এলাকাগুলো হলো- সাভার পৌর এলাকা, সাভার, আশুলিয়া, জিরাবো, ধামরাই, মানিকগঞ্জ। রক্ষণাবেক্ষণ কাজ শেষ হলে আবার যথানিয়মে গ্যাস সরবরাহ করা হবে।

বাংলাদেশ সময়: ১৮৩৩ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa