ঢাকা, মঙ্গলবার, ২৬ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিদ্যুৎ ও জ্বালানি

এপ্রিলে ডিপিডিসির সামঞ্জস্যহীন বিদ্যুৎবিল পরের মাসে সমন্বয়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মে ২২, ২০২০
এপ্রিলে ডিপিডিসির সামঞ্জস্যহীন বিদ্যুৎবিল পরের মাসে সমন্বয়

ঢাকা: ঢাকা পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ডিপিডিসি) এপ্রিল মাসের বিদ্যুৎ বিল অসামঞ্জস্যপূর্ণ হলে তা পরের মাসের বিদ্যুৎ বিলের সঙ্গে সমন্বয় করা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ। 

শুক্রবার (২২ মে) ডিপিডিসির ব্যবস্থাপনা পরচিালক প্রকৌশলী বিকাশ দেওয়ানের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি আমরা কিছু কিছু জায়গা থেকে গ্রাহকদের এপ্রিল মাসের বিদ্যুৎ বিল অসামঞ্জস্যপূর্ণ হওয়ার অভিযোগ পাচ্ছি।

দেশে করোনা সংক্রমণের মধ্যেও আমাদের কর্মীরা আপনাদের সেবায় দিন-রাত মাঠে কাজ করছেন এবং অনেকেই আক্রান্ত। এই দুর্যোগকালীন সময়ে বাড়ি বাড়ি গিয়ে মিটার দেখা নিরাপদ নয়, এতে গ্রাহক ও বিদ্যুৎকর্মী উভয়েরই করোনা আক্রান্ত হওয়ার ঝুঁকি থাকছে। তাই অনেক ক্ষেত্রেই পূর্ববর্তী মাসের বিদ্যুৎ বিলের সঙ্গে সঙ্গতি রেখে গড় বিল করা হয়েছে, যা কোনো কোনো ক্ষেত্রে অসামঞ্জস্যপূর্ণ হতে পারে।

‘যদি কোনো গ্রাহক মনে করেন যে তার বিদ্যুৎ বিল খুব বেশি হয়েছে তাহলে ডিপিডিসির কল সেন্টার (16116) বা সংশ্লিষ্ট এনওসিএস দপ্তরে অভিযোগ করলে তা সমাধান করা হবে। এছাড়া গড়কৃত বিল অতিরিক্ত হয়ে থাকলে পরবর্তী বিলের সঙ্গে তা অবশ্যই সমন্বয় করা হবে। এ অসামঞ্জস্যতা নিরসনের নিশ্চয়তা দিয়ে আপনাদের বিদ্যুৎ বিল পরিশোধের অনুরোধ করছি। এ ব্যাপারে দুঃশ্চিন্তার কোনো কারণ নেই। গ্রাহক সন্তুষ্টির মাধ্যমে নিরবচ্ছিন্ন সেবা দেওয়া আমাদের লক্ষ্য। ’

বাংলাদেশ সময়: ২০২২ ঘণ্টা, মে ২২, ২০২০
আরকেআর/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa