ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিদ্যুৎ ও জ্বালানি

পিডিবির সব রিচার্জ স্টেশন খোলা, দেওয়া যাবে বিল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, এপ্রিল ২, ২০২০
পিডিবির সব রিচার্জ স্টেশন খোলা, দেওয়া যাবে বিল

ঢাকা: বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (পিডিবি) আওতাধীন চট্টগ্রাম, ময়মনসিংহ, সিলেট ও কুমিল্লা জোনের প্রি-পেইড বিদ্যুৎ গ্রাহকদের বিদ্যুৎ সরবরাহ নিরবচ্ছিন্নভাবে চালু রাখতে সংশ্লিষ্ট এলাকার সব ভেন্ডিং স্টেশন (রিচার্জের নির্ধারিত স্থান) চালু রয়েছে বলে জানিয়েছে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড।

এছাড়াও গ্রাহক রবি, গ্রামীণ ফোন ও বিকাশের মাধ্যমে নিজের মোবাইল ফোন থেকেও সার্বক্ষণিকভাবে প্রয়োজনীয় রিচার্জ সম্পন্ন করতে পারবেন।

বৃহস্পতিবার (০২ এপ্রিল) রাতে পিডিবি’র জনসংযোগ পরিচালক সাইফুল হাসান চৌধুরীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ ও গ্রাহক সেবা পেতে বিদ্যুৎ গ্রাহকদের প্রয়োজনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের কেন্দ্রীয় অভিযোগ ও গ্রাহক সেবা কেন্দ্রের ফোন নম্বর: ০২-৪৭১২০২২৪, ০২-৪৭১২০২২৫, ০১৭০৮১৪৯৫০২, ০১৭০৮১৪৯৫০৩ এবং কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ফোন নম্বর: ০২-৯৫৫৩১০০, ০১৮১৯২২৮৬১৬-এ যোগাযোগের অনুরোধ করা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২০
আরকেআর/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa