ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

আশুলিয়ায় গ্যাসের ১৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
আশুলিয়ায় গ্যাসের ১৫০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধভাবে নেওয়া অন্তত এক কিলোমিটার এলাকার ১৫০০ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস কর্তৃপক্ষ। 

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার চারাবাগের গৌরীপুর এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানের নেতৃত্ব দেন সাভার আঞ্চলিক তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

 

বাংলানিউজকে তিনি জানান, অভিযানে অবৈধভাবে নেওয়া ১৫০০ আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছে। জব্দ করা হয়েছে অবৈধ সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।  

গ্যাসের অবৈধ সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের নামে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে। রাষ্ট্রীয় এ সম্পদের চুরি ঠেকাতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

অভিযানকালে উপস্থিত ছিলেন সাভার তিতাসের উপ-ব্যবস্থাপক মহিউদ্দীন আহম্মেদ, আমিনুল ইসলাম, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্য কর্মকর্তারা।  

অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৮০ জনের একটি দল অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।