bangla news

বিদ্যুৎখাতে বিনিয়োগ করতে চায় সৌদি আরব

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৬ ৭:৩৮:৫২ পিএম
সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির দুই সদস্যের প্রতিনিধিদল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন

সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির দুই সদস্যের প্রতিনিধিদল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেন

ঢাকা: বিদ্যুৎখাতে বাংলাদেশে বিনিয়োগ করতে চায় সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানি।

বুধবার (১৬ অক্টোবর) সৌদিভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির দুই সদস্যের প্রতিনিধিদল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সঙ্গে সাক্ষাতে এ আগ্রহ প্রকাশ করেন।

এসময় প্রতিনিধিদল বিয়াদ কেবল গ্রুপ কোম্পানি বিশ্বের চতুর্থ বৃহৎ কেবল উৎপাদন কোম্পানি উল্লেখ করে বাংলাদেশের ক্রম উন্নতির প্রশংসা করেন। এসময় তারা বিদ্যুৎ ও সৌরবিদ্যুৎ খাতে বিপুল বিনিয়োগের আশা প্রকাশ করে বিডার সার্বিক সহযোগিতা কামনা করেন।  

প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিয়মকালে বিডার নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বিদ্যুৎ উৎপাদন খাতে বাংলাদেশের অগ্রগতি তুলে ধরে বলেন, বাংলাদেশ বিনিয়োগের উৎকৃষ্ট জায়গা এবং মানসম্মত পণ্যের বিশাল বাজার। একই সঙ্গে রয়েছে শতভাগ রপ্তানির সুবিধা।  

তিনি আরও বলেন, উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিনিয়োগকারীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বিডা প্রস্তুত। 

এসময় বিডার পরিচালক মো. আরিফুল হক ও আইন বিষয়ক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। 

বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির প্রতিনিধিদল ১২ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত বাংলাদেশ সফর করবেন। সফরকালে তারা বিদ্যুৎ বিভাগ ও শিল্প মন্ত্রণালয়ের অধীন বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে সাক্ষাৎ ও মতবিনিময় সভা করবেন। 

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৯
এসএমএকে/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-16 19:38:52