bangla news

রাজশাহীতে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে মঙ্গলবার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১০-১৪ ১০:০৯:৪২ পিএম
প্রতীকী

প্রতীকী

রাজশাহী: পাইপ লাইনে লিকেজ হওয়ায় রাজশাহীতে সোমবার (১৪ অক্টোবর) রাত ১২টা থেকে মঙ্গলবার (১৫ অক্টোবর) রাত ১২টা পর্যন্ত গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। তবে সরবরাহ বন্ধ থাকলেও বর্তমানে পাইপ লাইনে যে পরিমাণ গ্যাস অবশিষ্ট রয়েছে সেটুকু শেষ না হওয়া পর্যন্ত গ্যাস পাবেন গ্রাহকরা।

সোমবার রাতে পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানির সহকারী প্রকৌশলী হাবিবুর রহমান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছেন। তবে মঙ্গলবার রাত ১২টার পর থেকে গ্যাস সরবরাহ ফের স্বাভাবিক হবে।

সহকারী প্রকৌশলী হাবিবুর রহমান জানান, রাজশাহীর চারঘাট উপজেলার মাড়িয়া গ্রামে গ্যাসের পাইপ লাইনে লিকেজ ধরা পড়েছে। জরুরি ভিত্তিতে সেটি সংস্কার করতে হবে। এ কারণে সোমবার রাত ১২টা থেকে মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত রাজশাহী মহানগরের সংযোগ থাকা বাড়িগুলোয় গ্যাস থাকবে না।

তবে সরবরাহ বন্ধ থাকার পরেও পাইপ লাইনে যেটুকু আছে, সেটুকু শেষ হওয়া পর্যন্ত গ্রাহকরা গ্যাস পাবেন। এতে মঙ্গলবার দুপুরে বা তারপর থেকে গ্রাহকরা গ্যাসের সমস্যায় পড়তে পারেন বলেও উল্লেখ করেন এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২২০৬ ঘণ্টা, অক্টোবর ১৪, ২০১৯
এসএস/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজশাহী বিদ্যুৎ ও জ্বালানি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-10-14 22:09:42