bangla news

আশুলিয়ায় গ্যাসের ১২০০ অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-১৭ ১০:১০:১৬ এএম
গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে বিভিন্ন বাসা-বাড়িতে অবৈধভাবে নেওয়া অন্তত ১ কিলোমিটার এলাকার ১২শ’ গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ। উচ্ছেদ অভিযানে প্রায় ৮০ জন শ্রমিক অভিযান অংশ নেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত আশুলিয়ার কাশিমপুরের চক্রবর্তী এলাকায় এ অভিযান চালানো হয়। 

অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ সায়েম এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট ও গাজীপুর জেলা ডেপুটি কমিশনার থান্ডার কামরুজ্জামান। 

প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ সায়েম বাংলানিউজকে বলেন, অভিযানে প্রায় ১২শ’ বাসা-বাড়ির গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পর্যাক্রমে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে।

থান্ডার কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, গ্যাসের অবৈধ সংযোগ ব্যবহারকারী ও ঠিকাদারদের বিরুদ্ধে আরও কঠোর ব্যবস্থা নেওয়া হবে। 

গ্যাসের অবৈধ সংযোগ বিছিন্নকালে উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাসের উপ-ব্যবস্থাপক মহিউদ্দীন আহম্মেদ, উপ-ব্যবস্থাপক আমিনুল ইসলাম, উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান, সহ-ব্যবস্থাপক সাকিব বিন আব্দুল হান্নান ও ঠিকাদার মনির হোসেনসহ তিতাসের অন্যান্য কর্মকর্তারা।

অভিযানের সার্বিক সহযোগিতায় উপস্থিত ছিলেন পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১০০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ১৭, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-17 10:10:16