bangla news

কুমিল্লায় বিদ্যুৎকেন্দ্র পরিদর্শনে শ্রীলঙ্কান মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৯-০৫ ৫:৪৪:৫৯ পিএম
শ্রীলঙ্কার বিদ্যুৎ, জ্বালানি ও ব্যবসা উন্নয়ন মন্ত্রী রবি করুণানায়েককে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন কুমিল্লা জেলার প্রশাসক আবুল ফজল মীর। ছবি: বাংলানিউজ

শ্রীলঙ্কার বিদ্যুৎ, জ্বালানি ও ব্যবসা উন্নয়ন মন্ত্রী রবি করুণানায়েককে ফুল দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন কুমিল্লা জেলার প্রশাসক আবুল ফজল মীর। ছবি: বাংলানিউজ

কুমিল্লা: শ্রীলঙ্কার বিদ্যুৎ, জ্বালানি ও ব্যবসা উন্নয়ন মন্ত্রী রবি করুণানায়েকসহ পাঁচ সদস্যের একটি দল কুমিল্লায় বিদ্যুৎকেন্দ্র পরিদর্শন করেছে।

বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে কুমিল্লা কেন্দ্রীয় ঈদগাহে শ্রীলঙ্কান মন্ত্রী হেলিকপ্টার থেকে নামার পর ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানান কুমিল্লা জেলার প্রশাসক আবুল ফজল মীর ও জেলা পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন- পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, কুমিল্লার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কাইজার মোহাম্মদ ফারাবী ও কুমিল্লা এনএসআইয়ের যুগ্ম-পরিচালক জিএম আলীম উদ্দিন প্রমুখ।লাকধানাভি বাংলা পাওয়ার লিমিটেড বিদ্যুৎকেন্দ্র দুপুরে শহরের জাঙ্গালিয়া এলাকায় লাকধানাভি বাংলা পাওয়ার লিমিটেড বিদ্যুৎকেন্দ্র পরিদর্শন করেন শ্রীলঙ্কান মন্ত্রী। 

পরে মন্ত্রী বিদ্যুৎকেন্দ্রের কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন এবং প্রকল্পটির খোঁজ-খবর নেন। এর আগে মন্ত্রী ফেনীতে বিদ্যুৎকেন্দ্র পরিদর্শন করেন।

২০১৪ সালে বিদ্যুৎকেন্দ্রটি বাণিজ্যিক ভিত্তিতে যাত্রা শুরু করে। পরে ২০১৬ সালের ২৫ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   কুমিল্লা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-09-05 17:44:59