bangla news

দেশে ৯৪ শতাংশ মানুষ বিদ্যুৎ সুবিধা পাচ্ছে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২৬ ৭:৩১:৪৭ পিএম
নসরুল হামিদ বিপু। বাংলানিউজ ফাইল ছবি

নসরুল হামিদ বিপু। বাংলানিউজ ফাইল ছবি

কেরানীগঞ্জ (ঢাকা): দেশে ৯৪ শতাংশ মানুষ এখন বিদ্যুৎ সুবিধা পাচ্ছে জানিয়ে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, চলতি বছরের ডিসেম্বরের মধ্যেই সারাদেশে শতভাগ বিদ্যুতায়নের আওতায় নিয়ে আসা হবে।

শুক্রবার (২৬ জুলাই) বিকেলে কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আওয়ামী লীগ সরকার যখন ক্ষমতায় আসে, তখন দেশের ৪৭ শতাংশ মানুষ বিদ্যুৎ সেবার আওতায় ছিল উল্লেখ করে প্রতিমন্ত্রী আরও বলেন, বিদ্যুৎ ব্যবস্থাপনার উন্নয়ন ঘটানো হয়েছে। এরই মধ্যে বিভিন্ন উপজেলায় বিদ্যুতের প্রি-পেইড মিটার স্থাপন করা হয়েছে। শতভাগ প্রি-পেইড মিটার চালু হয়ে গেলেই বিদ্যুতের ভৌতিক বিলের যে অভিযোগ পাই, তা আর হবে না। ভবিষ্যতে গ্যাস লাইনেও প্রি-পেইড মিটার স্থাপন করবো।

ঢাকা জেলা পরিষদের সদস্য ফিরোজ আলমের সভাতিত্বে সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ।

আরও বক্তব্য রাখেন জিনজিরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাকুর হোসেন, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. লাট মিয়া, বাস্তা ইউপি চেয়ারম্যান আশকর আলী, ঢাকা জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মনির হোসেন রাজিব, আওয়ামী লীগ নেতা আব্দুল আলী মেম্বার, মোশারফ হোসেন সওদাগর, মজিবর রহমান ও সাইদুল মোল্লা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুলাই ২৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   কেরানীগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-26 19:31:47