ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

আশুলিয়ায় ১ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৮ ৫:১৭:০৫ পিএম
বিচ্ছিন্ন করা হচ্ছে অবৈধ গ্যাস সংযোগ। ছবি: বাংলানিউজ

বিচ্ছিন্ন করা হচ্ছে অবৈধ গ্যাস সংযোগ। ছবি: বাংলানিউজ

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় প্রায় আড়াই কিলোমিটার এলাকার এক হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। 

বৃহস্পতিবার (১৮ জুলাই) সকাল থেকে বিকেল পর্যন্ত আশুলিয়ার জিরাবোর তৈয়বপুর এলাকায় এ সংযোগ বিচ্ছিন্নের অভিযান চালানো হয়। অভিযানের নেতৃত্ব দেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (বিপণন) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

বাংলানিউজকে আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন, আশুলিয়ার তৈয়বপুর এলাকায় রাতের আঁধারে কিছু অসাধু ব্যক্তি অবৈধভাবে গ্যাস সংযোগ দিয়েছে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এসময় ওই এলাকার প্রায় আড়াই কিলোমিটার এলাকাজুড়ে অবৈধভাবে নেওয়া এক হাজার আবাসিক গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়। এসময় জব্দ করা হয়েছে অবৈধ গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, নিম্নমানের পাইপ, চুলা ও রেগুলেটর।

এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে উল্লেখ করে তিনি আরও বলেন,   অবৈধ গ্যাস সংযোগ প্রদানকারী ও ব্যবহারকারীদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অভিযানেকালে তিতাসের উপ-ব্যবস্থাপক ও প্রকৌশলী মো. মহিউদ্দীন আহম্মেদ ও সহ-ব্যবস্থাপক আব্দুল মান্নান উপস্থিত ছিলেন। অভিযানে স্থানীয় প্রশাসন ও তিতাসের প্রায় ৯০ জনের একটি দল অংশ নেয়।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-07-18 17:17:05