ঢাকা, মঙ্গলবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

ঈদ উপল‌ক্ষে গাজীপু‌রে ২০০ পরিবারে বিদ্যুৎসং‌যোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৪ ৩:৫৮:৪৪ পিএম
গ্রাহকের বাসায় বিদ্যুৎসংযোগ দেওয়া হচ্ছে

গ্রাহকের বাসায় বিদ্যুৎসংযোগ দেওয়া হচ্ছে

গাজীপুর: গাজীপু‌র সি‌টি কর‌পো‌রেশ‌নের পা‌লেরপাড়া ও টেকনগপাড়া এলাকায় ঈদ উপল‌ক্ষে নতুন মিটার দি‌য়ে ২০০ গ্রাহক‌কে তাৎক্ষণিক বিদ্যুৎসংযোগ দেওয়া হয়ে‌ছে।

সোমবার (০৩ জুন) ও মঙ্গলবার (০৪ জুন) গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পক্ষ থেকে আলোর ফেরিওয়ালার মাধ্যমে এ সং‌যোগ দেওয়া হয়। 

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার প্রকৌশলী যুবরাজ চন্দ্র পাল, ডিজিএম (সদর-কারিগরী) মোল্যা আবু জিহাদ, এজিএম (ওঅ্যান্ডএম) মো. বেলাল হোসেন, এজিএম (এমএস) মো. রিয়াদ কাইয়্যুম, এজিএম (ইঅ্যান্ডসি) মো. নাহিদ সিরাজ এবং গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সব সুপারভাইজার ও লাইনম্যানরা। 

পা‌লেরপাড়া এলাকার বাসিন্দা হারুন অর র‌শিদ জানান, একদি‌নে আ‌বেদন করে এক‌দি‌নেই নতুন মিটারে বিদ্যুৎসং‌যোগ পে‌য়ে‌ছি। এ‌তে অ‌তি‌রিক্ত টাকাও লা‌গে‌নি। ফে‌রিওয়ালা‌দের ম‌তো পল্লী বিদ্যু‌তের লোকজন ঘ‌রে ঘ‌রে গি‌য়ে বিদ্যুৎ পৌঁছে দি‌চ্ছে। সব প্র‌তিষ্ঠান থে‌কে য‌দি এমন সেবা পাওয়া যে‌তো তাহ‌লে মানু‌ষের কোনো ভোগা‌ন্তি হ‌তো না। 

গাজীপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ডিজিএম (সদর-কারিগরি) মোল্যা আবু জিহাদ জানান, ঈদ উপল‌ক্ষে আলোর ফেরিওয়ালার মাধ্যমে গাজীপুর পল্লী বিদ্যুৎ স‌মি‌তি-১ এর ২০০ গ্রাহক‌কে তাৎক্ষ‌ণিক ‌বিদ্যুৎসং‌যোগ দেওয়া হয়। গ্রাহক‌দের ভোগা‌ন্তি লাঘ‌বের জন্য এ ব্যবস্থা করা হয়ে‌ছে। এখন ফে‌রিওয়ালার ম‌তো গ্রাহক‌দের বিদ্যুৎ সং‌যোগ দেওয়া হ‌চ্ছে। 

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
আরএস/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-04 15:58:44