ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ মে ২০১৯
bangla news

গ্যাস লাইনে ত্রুটি, রাজধানীর একাংশে সরবরাহ বন্ধ

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৬ ৭:২৬:০১ পিএম
গ্যাস সরবরাহ বন্ধ

গ্যাস সরবরাহ বন্ধ

আশুলিয়া (ঢাকা): গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড (জিটিসিএল) আশুলিয়া প্রান্তের একটি ট্রান্সমিশন লাইনে যান্ত্রিক ত্রুটি মেরামতের জন্য ওই এলাকাসহ ঢাকার বিভিন্ন স্থানে গ্যাস সরবরাহ বন্ধ রেখেছে তিতাস গ্যাস অ্যান্ড ট্রান্সমিশন কোম্পানি।

শনিবার (১৬ ফেব্রুয়ারি) সকালে থেকে শুরু হয়ে আগামী ২৪ ঘণ্টা পর্যন্ত আবাসিক ও সিএনজি ফিলিং স্টেশনে গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানিয়েছে তিতাস কর্তৃপক্ষ।

সাভার-আশুলিয়ার বাসিন্দা ও সিএনজি ফিলিং স্টেশনের লোকজন জানান, সকালে ঘুম থেকে উঠে চুলা জ্বালাতে গিয়ে দেখেন মিটমিট করে আগুন জ্বলছে। কিছুক্ষণ পর পুরোপুরিভাবে গ্যাস চলে যায়। পরে কেউ কেউ মাটির চুলাতে রান্নার কাজ করে। গ্যাসের অভাবে অনেকে সিএনজি স্টেশনে অপেক্ষা করছে গাড়ি। গ্যাস না থাকায় চরম দুর্ভোগে পরেছেন তারা।

তিতাসের সাভার শাখার উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) মুকসেদুর রহমান বাংলানিউজকে বলেন, মেরামত কাজ চলমান থাকায় আশুলিয়া, সাভার, আমিনবাজার, গাবতলী, মিরপুর, পাইকপরা, পিরেরবাগ, কল্যাণপুর, শ্যামলী, রিংরোড, মনসুরাবাদ, কাদিরাবাদ, মোহাম্মদপুর, লালমাটিয়া, ধানমন্ডি, আজিমপুর, হাজারীবাগ ও এসব এলাকার আশপাশের সংযোগে গ্যাস সরবরাহ বন্ধ রয়েছে।

আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্যাস সরবরাহ স্বাভাবিক হবে বলেও জানান তিতাসের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৬, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14