ঢাকা, মঙ্গলবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ০১ ডিসেম্বর ২০২০, ১৪ রবিউস সানি ১৪৪২

বিদ্যুৎ ও জ্বালানি

প্রতিটি সেবাখাত দুর্নীতি মুক্ত করা হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
প্রতিটি সেবাখাত দুর্নীতি মুক্ত করা হবে এক গ্রাহকের হাতে সোলার প্যানেল তুলে দিচ্ছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি। ছবি-বাংলানিউজ

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, প্রতিটি সেবাখাতকে দুর্নীতি মুক্ত করা হবে। এখন থেকে শহর আর গ্রামের কোনো ব্যবধান থাকবে না। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিটি গ্রাম রূপান্তরিত হবে শহরে। গ্রামে বসবাস করেই জনগণ শহরের সব সুযোগ সুবিধা পাবে।

উন্নয়নের পাশাপাশি সুশাসনও প্রতিষ্ঠায় সরকার বদ্ধপরিকর।

রোববার (০৩ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে সিংড়া উপজেলা চত্বরে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বিনামূল্যে সৌর বিদ্যুৎ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, ১০ বছর আগে যখন সভা সমাবেশে জিজ্ঞাসা করা হতো কার কার বাসায় বিদ্যুৎ সংযোগ আছে, তখন হাতে গোনা কয়েকটি পরিবারে বিদ্যুৎ আছে দেখা যেতো। কিন্তু বর্তমানে ঘরে ঘরে বিদ্যুৎ আছে। সরকার প্রতিটি গ্রামকে আলোকিত করেছে।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো, সিংড়া পৌরসভার মেয়র মো. জান্নাতুল ফেরদৌস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আল আমিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখসহ অনেকে উপস্থিত ছিলেন।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক সিংড়া এ অনুষ্ঠানে উপজেলার বিদ্যুৎ বিহীন ৪৪০টি পরিবারে সোলার প্যানেল ও ৯০টি অন্ধকারাচ্ছন্ন গুরুত্বপূর্ণ স্থানে স্ট্রিট লাইট বিতরণ করেন।  

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০১৯
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa