ঢাকা, রবিবার, ৭ বৈশাখ ১৪২৬, ২১ এপ্রিল ২০১৯
bangla news

দেশে এক মিনিটও লোডশেডিং নেই: বিপু

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-২৯ ৭:১৯:১৮ পিএম
মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু

কেরানীগঞ্জ (ঢাকা): দেশে এখন এক মিনিটও লোডশেডিং নেই দাবি করে বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, দেশে এখন পাঁচ হাজার মেগাওয়াট বিদ্যুৎ উদ্বৃত্ত রয়েছে। এক মিনিটও লোডশেডিং নেই। মাঝে মাঝে সংস্কারের জন্য বিদ্যুৎ বিভ্রাট হতে পারে। বিদ্যুতের সমস্যা সমাধান করেছি। শিগগির গ্যাসের সমস্যাও সমাধান করবো।

শনিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন কালিগঞ্জ গুদারাঘাট এলাকায় আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী এ কথা বলেন ।

কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমবায় সমিতির উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় না থাকলে এসব উন্নয়ন সম্ভব নয়। খালেদা-তারেক পকেট ভারী করার রাজনীতি করে। আর আওয়ামী লীগ দেশের উন্নয়নে বিশ্বাসী। দেশের উন্নয়নে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই দেশের উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিতে হবে।

কেরানীগঞ্জের ১৭টি খাল উদ্ধারে এক হাজার কাটি টাকার প্রকল্প হাতে নেওয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, শুধু এসব খাল উদ্ধার করলেই হবে না, খাল রক্ষণাবেক্ষণের দায়িত্ব আপনাদের নিতে হবে।

কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমবায় সমিতির সভাপতি আব্দুল আজিজ শেখের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ্ খুশী, জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন, কেরানীগঞ্জ গার্মেন্টস ও দোকান মালিক সমবায় সমিতির সাধারণ সম্পাদক স্বাধীন শেখ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৯, ২০১৮
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14