ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

‘স্পট মিটারিং’র আওতায় বিদ্যুৎ পেল ১২০ গ্রাহক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২৮ ঘণ্টা, মার্চ ৬, ২০১৮
‘স্পট মিটারিং’র আওতায় বিদ্যুৎ পেল ১২০ গ্রাহক ‘স্পট মিটারিং’ কর্মসূচি

নারায়ণগঞ্জ: প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী ‘ঘরে ঘরে বিদ্যুৎ’ প্রকল্পের আওতায় নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় ‘স্পট মিটারিং’ কর্মসূচি শুরু হয়েছে।

মঙ্গলবার (৬ মার্চ) দিনব্যাপী উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নে ১২০ জন গ্রাহকের আবেদনের সঙ্গে সঙ্গে বিদ্যুতের মিটার সংযোগ দেওয়া হয়।

নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর আড়াইহাজার জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সৈয়দা ফারজানা ইয়াসমিন উপস্থিত থেকে এসব মিটার সংযোগ দেন।

ফারজানা ইয়াসমিন বাংলানিউজকে বলেন, এ কর্মসূচি ২২ মার্চ পর্যন্ত চলবে। উপজেলার প্রতিটি ইউনিয়নে একটি করে অফিস স্থাপন করে এ কর্মসূচি চালানো হবে।

তিনি বলেন, প্রথম বারের মতো এ প্রদ্ধতি চালু হওয়ায় গ্রাহকদের উপচে পড়া ভিড় লক্ষা করা গেছে। তাছাড়া, এতো তাড়াতাড়ি বিদ্যুৎ সংযোগ পাওয়ায় গ্রাহকদের মধ্যে ব্যাপক সাড়া জেগেছে।  

এসময় উপস্থিত ছিলেন- ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাক মিয়া, জুনিয়র ইঞ্জিনিয়ার আলতাফসহ পল্লী বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৭২৮ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।