ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

বসুন্ধরা এলপি গ্যাসের ফ্রি হোম ডেলিভারি সার্ভিস

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
বসুন্ধরা এলপি গ্যাসের ফ্রি হোম ডেলিভারি সার্ভিস ছবি: জিএম মুজিবুর-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বসুন্ধরা এলপি (তরল পেট্রোলিয়াম) গ্যাস এখন রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। এক ফোনোকলেই গ্যাস পৌঁছে যাবে আপনার দরোজায়। আর এই হোম ডেলিভারি সার্ভিস পাচ্ছেন একদম ফ্রি। থাকছে সরাসরি কেনারও বন্দোবস্ত।

ঢাকা: বসুন্ধরা এলপি (তরল পেট্রোলিয়াম) গ্যাস এখন রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায়। এক ফোনোকলেই গ্যাস পৌঁছে যাবে আপনার দরোজায়।

আর এই হোম ডেলিভারি সার্ভিস পাচ্ছেন একদম ফ্রি। থাকছে সরাসরি কেনারও বন্দোবস্ত।
 
রোববার (১৩ নভেম্বর) বসুন্ধরা আবাসিক এলাকার জি ব্লকে (প্লট ৭১৪/এ)  এই এলপি গ্যাসের ‘অর্ডার পয়েন্ট’র উদ্বোধন করেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফিয়াত সোবহান।  
এই পয়েন্টে ফোন করে গ্রাহক ঘরে বসেই পেতে পারেন গ্যাসভর্তি সিলিন্ডার। এ জন্য সরাসরি ফোন করা যাবে ০১৯৯১১৯৭৮০৪ অথবা হটলাইন ১৬৩৩৯- এ।  

প্রাথমিকভাবে হোম ডেলিভারি সার্ভিস বসুন্ধরা আবাসিক এলাকা ও তার আশপাশের জন্য থাকছে। পর্যায়ক্রমে অন্যান্য এলাকায়ও এ সার্ভিস সম্প্রসারণ করা হবে।
 
উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, গ্রাহক ফোন করার সর্বোচ্চ ৩ ঘণ্টার মধ্যে বাসায় পৌঁছে যাবে সিলিন্ডার। এ জন্য সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। তবে অর্ডার পয়েন্ট থেকে সকাল ৯টা থেকে রাত ৯টা পর্যন্ত সিলিন্ডার সংগ্রহ করা ‍যাবে।
 
অনুষ্ঠানে কর্মকর্তারা জানানা, এই সার্ভিসের ফলে একদিকে যেমন সময় সাশ্রয় হবে। একইসঙ্গে নির্ভেজাল ও সঠিক মান এবং ওজনের গ্যারান্টি পাবেন গ্রাহকরা।  
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ডিএমডি মো. মোস্তাফিজুর রহমান,  ডিএমডি (সিমেন্ট সেক্টর) এজেডএম মাহাবুবুজ্জামান, উপদেষ্টা ময়নাল হোসেন চৌধুরী, জেনারেল (অব) মাহবুব হায়দার খান, বসুন্ধরা গ্রুপের প্রশাসন ও মানবসম্পদ বিভাগের ঊর্ধ্বতন নির্বাহী পরিচালক ও ইডব্লিউপিডি, বিসিডিএল ও আইসিসিবি’র প্রধান ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা, বসুন্ধরা এলপি গ্যাসের বিভাগীয় প্রধান (মার্কেটিং) এমএম জসীম উদ্দীন, বিভাগীয় প্রধান (এএন্ডএফ) মাহাবুব আলম, বিভাগীয় প্রধান (সাপ্লাই চেইন) আব্দুস শুকুর, বিভাগীয় প্রধান (সেলস) মীর টি আই ফারুক রিজভী ও উপ-মহাব্যবস্থাপক (অপারেশন অ্যান্ড প্লানিং) জাকারিয়া জালাল।
 
বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৬
এসআই/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa