ঢাকা, বৃহস্পতিবার, ২১ আশ্বিন ১৪২৯, ০৬ অক্টোবর ২০২২, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

বিদ্যুৎ ও জ্বালানি

পিডিবিকে কোম্পানি গঠনে কর্মকর্তা-কর্মচারীদের গণছুটির হুমকি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪০ ঘণ্টা, আগস্ট ৮, ২০১৬
পিডিবিকে কোম্পানি গঠনে কর্মকর্তা-কর্মচারীদের গণছুটির হুমকি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহ: বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডকে (পিডিবি) কোম্পানি গঠনের প্রতিবাদে বৃহত্তর ময়মনসিংহের ছয় জেলার প্রায় ২ হাজার কর্মকর্তা-কর্মচারী মঙ্গলবার (০৯ আগস্ট) থেকে গণছুটিতে যাচ্ছেন বলে হুমকি দেওয়া হয়েছে।

 

সোমবার (০৮ আগস্ট) দুপুরে এ ঘটনার প্রতিবাদে কেওয়াটখালী বিদ্যুৎ বিভাগের প্রধান প্রকৌশলীর কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের শ্রমিক ও কর্মকর্তা, কর্মচারী ঐক্য পরিষদ ময়মনসিংহ অঞ্চল।

‘জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া পিডিবি বাঁচাও, কোম্পানি হটাও’ স্লোগান নিয়ে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন ময়মনসিংহ বিদ্যুৎ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী শাহাদাত হোসেন খান ইউসুফ জাই।

এ সময় সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সিবিএ নেতা ও ময়মনসিংহ অঞ্চলের সহ-সভাপতি জাকারিয়া খান, সিবিএ’র ময়মনসিংহ জেলার সভাপতি এমদাদ হোসেন, সাধারণ সম্পাদক আওলাদ হোসেন, সিবিএ নেতা আতিকুল ইসলাম, ফজলুল হক, আবুল হাশেমসহ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, বিদ্যুৎ সেক্টরে যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নয়ন চলছে তখন অসাধু মহলের প্ররোচণায় পিডিবিকে ভেঙে টুকরো টুকরো করার গভীর ষড়যন্ত্র চলছে। তারই ধারাবাহিকতায় রাজশাহী ও রংপুর বিদ্যুৎ জোনকে বিতরণ কোম্পানি গঠনের পাঁয়তারা চলছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, আগস্ট ০৮, ২০১৬
এমএএএম/আরআইএস/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa