ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিদ্যুৎ ও জ্বালানি

রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ শ্রমিক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ শ্রমিক আটক

বাগেরহাট: জেলার রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের চোরাই তারসহ মো. মনিরুল ইসলাম (৪০) নামে এক শ্রমিককে আটক করেছে আনসার ব্যাটালিয়ন-৩ এর সদস্যরা।

রোববার (২৬ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে বিদ্যুৎ কেন্দ্রের প্রধান গেট থেকে গোপন সংবাদের ভিত্তিতে সাত কেজি তামার তারসহ মনিরুলকে আটক করা হয়।

আটক মনিরুল কুষ্টিয়া জেলা সদরের সস্থিপুর গ্রামের মৃত মমিন উদ্দিনের ছেলে এবং ওই বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক হিসেবে কাজ করেন।

আনসার ব্যাটালিয়ন-৩ এর অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সন্দেহভাজন শ্রমিক মনিরুলকে তল্লাশি করা হয়। তার শরীরের সঙ্গে লুকিয়ে রাখা সাত কেজির বেশি আর্থিং কপার ক্যাবল উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য তিন হাজার ৫০০ টাকা।

তিনি আরও বলেন, কেন্দ্র কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী, মামলা দায়েরপূর্বক উদ্ধার তারসহ মনিরুলকে রামপাল থানায় সোপর্দ করা হয়েছে। এ নিয়ে গেল বছরের মে মাস থেকে এ পর্যন্ত ৫৩টি অভিযানে প্রায় ৫৮ লাখ ১৯ হাজার ৮০০ টাকার চোরাই মালামাল উদ্ধার করা হয়েছে। সেই সঙ্গে ৪১ জন চোরাকারবারিকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।