ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

রাজনীতি

নয়াপল্টনে সমাবেশের বিষয়ে অনড় বিএনপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২২
নয়াপল্টনে সমাবেশের বিষয়ে অনড় বিএনপি ফাইল ছবি

ঢাকা: আগামী ১০ ডিসেম্বর রাজধানীর নয়াপল্টনে ঢাকা বিভাগীয় সমাবেশ করতে চায় বিএনপি। তারা এখনও এই সিদ্ধান্তে অনড়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ে ডিএমপির সোহরাওয়ার্দী উদ্যানে অনুমোদন প্রসঙ্গে এমনটি বলেছেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী ও সিনিয়র নেতারা।

এর আগে, সমাবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানে অনুমতি দেয় ডিএমপি। মঙ্গলবার বিকেলে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী বরাবর এ সংক্রান্ত চিঠি পাঠানো হয়।

এ সময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, নয়াপল্টনেই তারা সমাবেশ করতে চায়, সোহরাওয়ার্দী উদ্যানে নয়। তারা নয়াপল্টনের সমাবেশের বিষয়ে অনড়।

বিএনপি কোথায় সমাবেশ করবে- এমন প্রশ্নের জবাবে বিএনপির মিডিয়া সেলের সদস্য সচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, আমরা সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের জন্য অনুমতি চাইনি। নয়াপল্টনের জন্য চেয়েছিলাম। এখন ডিএমপির পক্ষ থেকে যে চিঠি দেওয়া হয়েছে, সে বিষয়ে দলের সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরামে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে।

মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, নয়াপল্টনে সমাবেশের প্রস্তুতি রয়েছে। সোহরাওয়ার্দী উদ্যানে আমরা সমাবেশ করতে চাই না।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, ২৯ নভেম্বর, ২০২২
টিএ/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa